আসছে ইমন খানের পাঁচ গান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ইমন খান

walton

গেলো বছর ৪০টির মতো গানে কণ্ঠ দিয়েছেন ‘আজো প্রতি রাত’খ্যাত কণ্ঠশিল্পী ইমন খান। সেই ধারাবাহিকতা এবারও ধরে রেখে কাজ করছেন এই গায়ক।

php glass

এ বছরের শুরু থেকেই নিয়মিত গানে কণ্ঠ দিয়ে আসছেন ইমন। এর মধ্যে গেলো কয়েক দিনে কণ্ঠ দেওয়া পাঁচটি গানের কথা বাংলানিউজের সঙ্গে শেয়ার করেছেন তিনি।

গানগুলো হচ্ছে- আবুল বাসার তুষারের কথায় রিয়েল আশিকের সুর-সঙ্গীতায়োজনে ‘নিঃশ্ব’, প্রসেনজিৎ মণ্ডলের কথায় মীর মাসুমের সঙ্গীতে ‘আপন কায়া’, তুষারের কথায় প্রিন্স রুবেলের সুরে আশিকের সঙ্গীতে ‘মনে মনে জোড়া’, আহমেদ রিজভীর কথায় অভি আকাশের সুরে তরিক আল ইসলামের সঙ্গীতে ‘বেঈমান পাখি’ এবং প্রসেনজিতের কথায় মন’র সঙ্গীতে ‘আমায় ভেবে কাঁদে রুপা’ প্রভৃতি। 

ইমন খান

পাঁচটি গানের মধ্যে ‘আপন কায়া’ ও ‘আমায় ভেবে কাঁদে রুপা’ গান দুটির সুরারোপ করেছেন ইমন খান নিজেই।

গানগুলো প্রসঙ্গে ইমন খান বাংলানিউজকে বলেন, আমার গানের একটা নিজস্বতা আছে। শ্রোতাও বটে। যারা আমার গান শোনেন এবং যাদের জন্য আমি ইমন গান হয়েছি, তাদের জন্যই আমি গান করি। আমৃত্যু আমি তাদের জন্য গান করে যাবো। সত্যি কথা বলতে তারা আমার গান শুনে বলেই নিয়মিত কাজ করতে পারছি। তাই আমি আমার শ্রোতা, ভক্ত-অনুরাগীদের প্রতি সব সময়ই কৃতজ্ঞতা প্রকাশ করে থাকি।

ইমন আরও বলেন, বর্তমানে সবগুলো গানেরই ভিডিওর কাজ চলছে। এরইমধ্যে তিনটি গানের ভিডিওর কাজ প্রায় শেষের দিকে। বিভিন্ন প্রযোজনা প্রতিষ্ঠান থেকে আলাদাভাবে গানগুলো প্রকাশ পাবে। অচিরেই এগুলোর প্রকাশকাল চূড়ান্ত হবে।

বাংলাদেশ সময়: ১৯২৪ ঘণ্টা, মার্চ ২১, ২০১৯
ওএফবি 

  

ক্লিক করুন, আরো পড়ুন: সঙ্গীত
আইএসের পেছনে যুক্তরাষ্ট্রের হাত!
‘শহরগুলো পরিকল্পনার অভিধান মেনে চলে না’
কিরগিজস্তানকে হারিয়ে গ্রুপ সেরা বাংলাদেশের মেয়েরা
ড. কামাল নাটক করেছেন, এ দলই করবো না: পথিক
বিএনপি দল হিসেবে টিকবে, প্রশ্ন শেখ হাসিনার


সাগরে নিম্নচাপ, রূপ নিতে পারে ঘূর্ণিঝড়ে
নেত্রকোণায় পানিতে ডুবে ৩ শিশুর মৃত্যু
ঢাকাস্থ বারহাট্টা ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটি
আলিয়ার উড়ন্ত যোগাভ্যাস
বৌ-ভাত খাওয়া হলো না শিশু মুনতাহার!