শুভ বিবাহ সম্পন্ন পুতুল-নূরুলের

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নূরুল ও পুতুল। ছবি: রাজীন চৌধুরী

walton

দুইয়ে মিলে এক হলেন সঙ্গীতশিল্পী সাজিয়া সুলতানা পুতুল ও কানাডা প্রবাসী আলোকচিত্রী ইসলাম নূরুল।

php glass

বুধবার (২০ মার্চ) রাতে রাজধানী মোহাম্মদপুরের জাপান গার্ডেনের টোকিও স্কয়ার কনভেনশন সেন্টরের ক্যামেলিয়া হলে তাদের শুভ বিবাহ সম্পন্ন হয়।

পুতুল-ইসলাম নূরুলের বিয়েতে দুই পরিবারের লোকজনের পাশাপাশি উপস্থিত ছিলেন মিডিয়া সংশ্লিষ্ট ব্যক্তিরা। এ তালিকায় রয়েছেন- সঙ্গীত শিল্পী সুজেয় শ্যাম, তপন চৌধুরী, চিত্র নায়িকা নিপুন, গীতিকবি কবির বকুল, দিনাত জাহান মুন্নী, দিলশাদ নাহার কণা এবং ক্লোজআপ ওয়ান তারকারা। উপস্থিত তারকাদের প্রত্যেকে তাদের নতুন জীবনের জন্য দোয়া-শুভ কামনা জানিয়েছেন। নূরুল ও পুতুল। ছবি: রাজীন চৌধুরী
পারিবারিকভাবেই পুতুল-নুরুল বিয়ের কাজটি সারলেন। দীর্ঘ ৮ মাস আগে থেকেই দুই পরিবারের মধ্যে তাদের বিয়ে নিয়ে কথাবার্তা হয়ে আসছিলো। এরপর গত ১৫ মার্চ তাদের বাগদান হয়।

দেখা না হলেও ৮ মাস ফোনে কথা বলেছেন পুতুল-নূরুল। আর সেটি করেছেন তারা নিজেদের জানা-শোনার জন্য। আর সেটি ইতিবাচক হওয়াই দুইয়ে এক হওয়ার সিদ্ধান্ত নেন তারা। 

ইসলাম নুরুল কানাডার একটি সরকারি প্রতিষ্ঠানে কর্মরত আছেন। পাশাপাশি সেখানে  ‘ওয়েডিং ফটোগ্রাফি এজেন্সি’ নামক একটি ব্যবসা প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত রয়েছেন তিনি। 

ক্লোজআপ ওয়ান ২০০৬ প্রতিযোগিতার মাধ্যমে শিল্পী স্বীকৃতি পান পুতুল। এরপর থেকে পাঁচটি একক অ্যালবামের পাশাপাশি বেশকিছু একক গান প্রকাশ করেছেন তিনি। যুক্ত আছেন লেখালেখির সঙ্গেও। কবিতা ও উপন্যাস মিলিয়ে এখনো পর্যন্ত তার চারটি গ্রন্থ প্রকাশ পেয়েছে।

বাংলাদেশ সময়: ০২৩৪ ঘণ্টা, মার্চ ২১, ২০১৯
ওএফবি/আরআইএস/

ক্লিক করুন, আরো পড়ুন: সঙ্গীত
পুলিশি অভিযানে মৃত্যু, এসআইসহ ৬ পুলিশ প্রত্যাহার
মহাখালীতে ৬ তলা ভবনে আগুন 
টেলিভিশন বিস্ফোরণে স্বামীর পর মারা গেলেন স্ত্রীও
বেকারত্বের কারণে শিক্ষা বিষয়ে শিক্ষার্থীদের আগ্রহ কমছে
আম পাড়া নিয়ে ঝগড়া, বড় ভাইকে কোপালো ছোট ভাই


কাজী নজরুল ইসলামের জন্ম
ইতিহাসের এই দিনে

কাজী নজরুল ইসলামের জন্ম

অস্ত্রসহ গ্রেফতার ছিনতাইকারী
প্রস্ততি ম্যাচে আফগানদের কাছে হারলো পাকিস্তান
তিন গুণ দামে কাপড় বিক্রি মিমিতে, লাখ টাকা জরিমানা
আশুলিয়ায় মলমপার্টির সদস্য আটক