ঈদে আসছে ‘তাল‌মিছ‌রি না হাওয়াই মিঠাই’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নুসরাত ইমরোজ তিশা, আরফান আহমেদ, মোশাররফ করিম ও সাগর জাহান

walton

ঈদুল ফিতরের প্রায় আড়াই মাস বাকি। তবে এখনই ঈদের নাটক নির্মাণে ব্যস্ত সময় পার করছেন পরিচালকরা। আর এবারের ঈদের জন্য সাগর জাহান নির্মাণ করলেন সাত পর্বের বিশেষ ধারাবাহিক নাটক ‘তাল‌মিছ‌রি না হাওয়াই মিঠাই’।

php glass

এতে অভিনয় করেছেন মোশাররফ করিম, নুসরাত ইমরোজ তিশা, আরফান আহমেদ ও প্রাণ রায়। সম্প্রতি কক্সবাজারের ধারাবাহিকটির শুটিং শেষ হয়েছে। এই নাটকে মোশাররফ করিম ও আরফান আহমেদকে রাজশাহীর আঞ্চলিক ভাষায় সংলাপ বলতে শোনা যাবে।

নাটকটি প্রসঙ্গে আরফান আহমেদ বাংলানিউজকে বলেন, ‘কাজটি করে অনেক আনন্দ পেয়েছি। ইউনিটের সবাই নাটকটি নিয়ে ভালো কিছু প্রত্যাশা করছেন। আমার ধারণা ‘তাল‌মিছ‌রি না হাওয়াই মিঠাই’ দর্শক ভালোভাবে গ্রহণ করবেন। এবং পরবর্তীতে ‘সিকান্দার বক্স’র মতো এটিরই সিক্যুয়েল নির্মিত হবে।’মোশাররফ করিম ও নুসরাত ইমরোজ তিশার সঙ্গে আরফান আহমেদ‘প্রতি বছরই ঈদে আমার বিশেষ ধারাবাহিক নাটক থাকে। এবারও এর ব্যতিক্রম ঘটছে না। এই নাটকটিতে দর্শক নিরমল বিনোদন পাবেন। মোশাররফ ভাইকে প্রথমবার রাজশাহীর আঞ্চলিক ভাষায় সংলাপ বলতে শুনতে পাবেন। আশা করছি আমার অন্য কাজগুলোর মতো এই কাজটিও দর্শক বেশ ভালোভাবেই গ্রহণ করবেন’, বললেন নির্মাতা সাগর জাহান।

‘তাল‌মিছ‌রি না হাওয়াই মিঠাই’ নাটকে মোশাররফ করিম বিদেশ ফেরত প্রবাসীর চরিত্রে অভিনয় করেছেন। আর আরফান আহমেদকে একজন ইউটিউবারের ভূমিকায় দেখা যাবে। ঈদ উপলক্ষে বেসরকারি টিভি চ্যানেলে নাটকটি প্রচার হবে।
বাংলাদেশ সময়: ১৯০৮ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন: নাটক
মালিকের লাথিতে দাঁত গেলো চালকের!
নুসরাতের পরিবারকে ১ লাখ টাকা দিলেন এমপি মাসুদ
সৈয়দপুরে ২ মাধ্যমিক বিদ্যালয়ে ‘সততার দোকান’
গবেষকদের সহযোগিতা করতে হবে: মেয়র
রূপসায় ট্রাকচাপায় স্কুলশিক্ষক নিহত


বাস চালককে পিটিয়ে হত্যা, চট্টগ্রামে পরিবহন ধর্মঘটের ডাক
বই দিবসের ছড়া | আলেক্স আলীম 
ফের ঢাকা-দিল্লি রুটে ফ্লাইট চালু করছে বিমান
ময়মনসিংহে মানবপাচারকারী চক্রের ২ সদস্যসহ আটক ১৪
চট্টগ্রামে নিরাপত্তা জোরদার