১২ এপ্রিল ‘সিগনেচার অব রিদম’ মেগা কনসার্ট! 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জেমস-অনুপম-মোনালী-সুমী (চিরকুট)-আনিকা

walton

আসছে শুক্রবার (২২ মার্চ) রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে দুই বাংলার জনপ্রিয় শিল্পীদের অংশগ্রহণে হওয়ার কথা ছিলো ‘সিগনেচার অব রিদম’ শীর্ষক মেগা কনসার্টটি। কিন্তু নিরাপত্তা সমস্যাজনিত কারণে নির্দিষ্ট তারিখে অনুমতি মিলছে না এ আয়োজনের।

php glass

এ প্রসঙ্গে এসকিউ মারকম লিমিটেডের ব্যবপস্থাপনা পরিচালক হাসান মাহমুদ রনি বাংলানিউজকে বলেন, বিরাট একটি ক্ষতির সম্মুখীন হলাম। তবে শিল্পীরা আমাদের মানসিকভাবে শক্তি দিচ্ছেন, হতাশার মধ্যে এটা সবচেয়ে স্বস্তির খবর। যে কারণে আমরা এ আয়োজনটি ১২ এপ্রিল আর্মি স্টেডিয়ামে করার সিদ্ধান্ত নিয়েছি। যদিও অনুমতির বিষয়ে এখনো প্রশ্ন থেকে যায়। 

২২ মার্চ অনুমতি না পাওয়া প্রসঙ্গে তিনি বলেন, নিরাপত্তা জনিত কারণে অনুমতি দেইনি। একই স্থানে ২৪ মার্চ প্রধানমন্ত্রীর একটি অনুষ্ঠান আছে। যে কারণে দু’দিন আগে থেকে সেখানকার নিরাপত্তার বিষয়টি নিশ্চিত করতে চান প্রশাসন। যে কারণে অনুমিত মিলেনি।   

স্থগিত হলেও বাতিল হয়নি ‘সিগনেচার অব রিদম’। সবকিছু ব্যাটে-বলে মিললে ১২ এপ্রিল ঢাকার দর্শক-শ্রোতাদের গানে গানে মাতোয়ারা করতে আর্মি স্টেডিয়ামের মঞ্চে উঠবেন- জেমস ও নগর বাউল, অনুপম রায়, মোনালী ঠাকুর, ব্যান্ডদল চিরকুট, সুরজিৎ অ্যান্ড ফ্রেন্ডস এবং তাসনিম আনিকা।

রিং আইডি নিবেদিত বাণ্যিজিক এই মেগা কনসার্টের আয়োজক এডভারটাইজিং এজেন্সি এসকিউ মারকম লি:। যুব সমাজকে সুস্থ সংস্কৃতি চর্চায় অনুপ্রাণিত করার লক্ষ্যে ‘সিগনেচার অব রিদম’ শীর্ষক এই মেগা কনসার্টের আয়োজন করেছে সংস্থাটি।

এ আয়োজনে উপস্থাপনায় থাকছেন চিত্রনায়ক ফেরদৌস ও দর্শকপ্রিয় লাস্যময়ী নায়িকা পূর্ণিমা।

বাংলাদেশ সময়: ১৫৫৩ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন: সঙ্গীত
স্কুলছাত্র বাদল হত্যায় দু’জনের ফাঁসির দণ্ড বহাল
মাদকের বিরুদ্ধে বিশেষ অভিযানের ঘোষণা আরএমপি কমিশনারের
ধলেশ্বরীতে সাড়ে ৮ কোটি টাকার কারেন্ট জাল পুড়িয়ে ধ্বংস
বেলকুচিতে মা-মেয়েসহ ৩ জনের মরদেহ উদ্ধার
গ্রীষ্মের গরমে নাজেহাল আগরতলাবাসী


অবশেষে জামিন পেলেন হিরো আলম
বাজিতপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুইজনের মৃত্যু
না’গঞ্জে চাঁদাবাজির মামলায় কাউন্সিলর গ্রেফতার
মার্কস মেডিকেল কলেজ হাসপাতালে নিয়োগ
কলকাতায় বাংলাদেশের প্রথম পতাকা উত্তোলন দিবস পালিত