শাকিবের হাত ধরে প্লেব্যাকে দীপ ভৌমিক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শাকিব খান-দীপ ভৌমিক

walton

দেশিয় সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানের হাত ধরে প্লেব্যাকে যাত্রা করলেন তরুণ সঙ্গীতশিল্পী দীপ ভৌমিক। শুধু তাই না, শাকিবের ঠোটে থাকছে দীপকণ্ঠের গান।

php glass

শাহীন সুমনের ‘একটু প্রেম দরকার’ ছবিতে দীপকে প্লেব্যাক করার সুযোগ দেন শাকিব। পর্দায় গানটির সঙ্গে ঠোঁট মেলাবেন স্বয়ং শাকিব। আর কি পিছু তাকাতে হয়! 

এরপর একে একে ‘রাজকন্যা’, ‘প্রেম চোর’ ও ‘দরদ’ মিলিয়ে সিনেমার ৬টি গানে কণ্ঠ দিয়েছেন দীপ। তাছাড়া শাহরিয়ার রাফাত, মীর মাসুম, জে.কে ও প্রমিতের সুরে ৮টি অডিও গানেও কণ্ঠ দিয়েছেন। 

এরইমধ্যে ‘নীল আকাশের নীচে’ ও ‘ব্রেকআপ’ গান দুটি খুব শিগগিরই নিউ ভিশন বিডি থেকে প্রকাশিত হবে। সব মিলিয়ে বলা যায় তিন সপ্তাহে ১৫ টি গানে কণ্ঠ দিলেন নবীন এই শিল্পী। 

এ প্রসঙ্গে দীপ ভৌমিক বলেন, শাকিব ভাই ই আমার অনুপ্রেরণা। তিনিই আমার মধ্যে গায়কী সত্ত্বা নতুন করে জাগিয়েছেন। আমার কণ্ঠ দেওয়া গানটি ২০ লাখ টাকা ব্যয়ে শুটিং হয়েছে কক্সবাজারে। শাকিব ভাই চেয়েছেন পাসওয়ার্ড ছবিতেও যেন আমি কণ্ঠ দেই। কৃতজ্ঞতা প্রকাশ করছি পরিচালক শাহীন সুমন ভাইয়ের কাছেও। তিনি আমার ওপর বিশ্বাস রেখেছেন। আশা করছি, আগামীতে নিয়মিত গানে কণ্ঠ দেবো। বছরে অন্তত দুই বার দেশে আসব।

দীপ পেশায় ডাক্তার। চীনার গুয়াংজুতে প্রাকটিস করছেন। শখের বসে গান করেন। কিন্তু কে জানতো সেই শখ এক সময় দ্বিতীয় পেশায় পরিণত হবে! শাকিব খানের পরামর্শেই দীপ এখন থেকে নিয়মিত গান গাইছেন।

ভিডিও: 

বাংলাদেশ সময়: ১৯৪৩ ঘণ্টা, মার্চ ০৮, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন: সিনেমা
ভূমধ্যসাগর থেকে ১৪ বাংলাদেশিসহ ২৯০ অভিবাসী উদ্ধার
পিকআপের নিচে চাপা পড়া সেই চালকের মৃত্যু
গ্রিন বন্ডে বিদেশি বিনিয়োগ বাড়বে
পেস বোলারদের ভালো করতেই হবে: রুবেল
পুলিশি অভিযানে মৃত্যু, এসআইসহ ৬ পুলিশ প্রত্যাহার


মহাখালীতে ৬ তলা ভবনে আগুন 
টেলিভিশন বিস্ফোরণে স্বামীর পর মারা গেলেন স্ত্রীও
বেকারত্বের কারণে শিক্ষা বিষয়ে শিক্ষার্থীদের আগ্রহ কমছে
আম পাড়া নিয়ে ঝগড়া, বড় ভাইকে কোপালো ছোট ভাই
কাজী নজরুল ইসলামের জন্ম
ইতিহাসের এই দিনে

কাজী নজরুল ইসলামের জন্ম