রবীন্দ্রসঙ্গীত গেয়ে সমালোচিত ইন্দ্রানী হালদার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ইন্দ্রানী হালদার

walton

রবীন্দ্রসঙ্গীত গেয়ে সুতীব্র সমালোচনার মুখে পড়েছেন জাতীয় পুরস্কার পাওয়া পশ্চিবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী ইন্দ্রানী হালদার।

php glass

শুধু সমালোচিত হচ্ছেন বলাটাও যথাযথ না, সামাজিক যোগাযোগ মাধ্যমে এ অভিনেত্রীকে নিয়ে রীতিমত মজা লুটছেন সমালোচকরা।

অবশ্য অভিনেত্রী হিসেবে ইন্দ্রানীকে কোনোদিন সমালোচনার মুখে পড়তে হয়নি। কিন্তু সম্প্রতি ‘কোলাঘাট থার্মাল পাওয়ার প্ল্যান্ট’র একটি অনুষ্ঠানের মঞ্চে রবীন্দ্রসঙ্গীত গাইতে গিয়ে পড়লেন মহাবিপাকে।

গান গাওয়ার জন্যে অভিনেতা-অভিনেত্রীরা খুব একটা মঞ্চে উঠেন না। হয়তো শখে নয়তো দর্শকের অনুরোধে গাইতে উঠেন। সেখানে বেসুরে কিংবা ঠিকঠাক গাইতে না পারলেও উপস্থিতিরা বিষয়টা সহজভাবেই নেয়। শুধু তাই না, শিল্পীকে নানাভাবে উৎসাহিতও করেন।

কিন্তু ইন্দ্রানী মাউথপিস হাতে মঞ্চে উঠলেন জাত শিল্পীর স্বভাবে। চেষ্টাও করেছেন খ্যাতনামা শিল্পীর মতো উপস্থিতিকে মাতাতে। কিন্তু শুরু থেকে শেষ পর্যন্ত তিনি তাল-লয়হীন বেশ বেসুরেই গাইলেন। যে কারণেই সমালোচনার মুখে পড়তে হয়েছে তাকে। হতে হয়েছে হাসির পাত্রও। আর সমালোচনার দায় নিয়েই নেট দুনিয়ায় ভাইরাল হলেন ইন্দ্রানী।

এর প্রতিক্রিয়ায় ইন্দ্রানী বলেন, কিছু বাজে লোকজন এটাকে ভাইরাল করেছে। আমি সামাজিক যোগাযোগ মাধ্যমে এ বিষয়টি নিয়ে রিপোর্ট করেছি। সাইবার ক্রাইমেও যাবো। কিছুদিন আগে দিতিপ্রিয়াকে নিয়েও একই কাজ করা হয়েছে। যেটা অবশ্যই দুঃখজনক এবং মেনে নেওয়ার মতো না। এ বিষয়ে আর কিছু বলতে চাই না আমি।

মঞ্চে গাওয়া ইন্দ্রানীর গানটির ভিডিও শেয়ার দিয়ে অনেকেই বাজে মন্তব্য করছেন। কেউ আবার গঠনমূলক সমালোচনা করছেন।

ভিডিও শেয়ার করে কেউ লিখেছেন- রবীন্দ্রনাথ বেঁচে থাকলে চুরি হওয়া নোবেল খুঁজে বের করে তাকেই উপহার দিতেন। কেউ লিখেছেন, অভিনয় নিয়ে ছিলেন সেটাই তো ভালো ছিলো, গান গাওয়া কি দরকার ছিলো। গঠনমূলক সমালোচকরা লিখেছেন, তার অভিনয় নিয়ে কোনো আপত্তি কখনোই ছিলো না। কিন্তু মঞ্চে তার গান গাওয়াটা সত্যিই দুঃখজনক।

ভিডিও:

বাংলাদেশ সময়: ২০০৪ ঘণ্টা, মার্চ ০৭, ২০১৯
ওএফবি 

ক্লিক করুন, আরো পড়ুন: টলিউড
নদীপাড়ের বাণিজ্যকেন্দ্র ঐতিহ্যবাহী উৎরাইল হাট!
বরিশালের সড়কে প্রথমবার থ্রিডি জেব্রা ক্রসিং
প্লেনের চেয়ে দ্রুতগতিতে ছুটবে চীনের ট্রেন!
প্রিয় নজরুল 
ত্রিশালে শুরু হচ্ছে ৩ দিনব্যাপী নজরুল জন্মজয়ন্তী উৎসব


তাকে চাই আগে | আলেক্স আলীম
নিহত ১২ বাংলাদেশি শান্তিরক্ষীকে সম্মান জানালো জাতিসংঘ
স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে শিক্ষক গ্রেফতার
বাসে নারীকে যৌন হয়রানি, গোল্ডেন লাইনের চালক আটক
ফ্রান্সে পার্সেল বোমা হামলা, আহত ১৩