আলোকিত নারী সম্মাননা পাচ্ছেন শবনম ও মমতাজ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শবনম-মমতাজ

walton

আসছে শুক্রবার (৮ মার্চ) বিশ্ব নারীদিবস। এ উপলক্ষে ঐদিন সন্ধ্যায় রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে জমকালো আয়োজনে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘আলোকিত নারী সম্মাননা ২০১৯’।

php glass

চলচ্চিত্রে অসামান্য অবদানের জন্য গুণী অভিনেত্রী শবনম এবং সঙ্গীত ও সমাজ সেবায় অনন্য অবদানের জন্য এবার এ সম্মাননা পাচ্ছেন লোক গানের শিল্পী মমতাজ বেগম। শবনম ও মমতাজসহ মোট ৮জন নারী পাচ্ছেন এবারের  আরটিভি ‘আলোকিত নারী সম্মাননা ২০১৯’।

এ প্রসঙ্গে মমতাজের ব্যক্তিগত সহকারী মাহমুদুল হাসান জুয়েল বাংলানিউজকে বলেন, ভালো কাজের এমন স্বীকৃতিতে কে না খুশি হয়! এ সম্মাননায় আপার (মমতাজ) নাম ঘোষণা করায় চ্যানেল কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি।

বাংলাদেশের পাশাপাশি পাকিস্তানেও জনপ্রিয়তার দ্যুতি ছড়িয়েছেন শবনম। পেয়েছেন ১১ বার সেখানকার সর্বোচ্চ স্বীকৃতি নিগার অ্যাওয়ার্ড। এছাড়া ঢাকায় সিনেমায় কাজী হায়াতের ‘আম্মাজান’ ছবিতে সর্বশেষ অভিনয় করে আলোচিত হন গুণী এই অভিনেত্রী।  

এদিকে দীর্ঘ দিনের সঙ্গীত ক্যারিয়ারে অসংখ্য জনপ্রিয় গান উপহার দিয়েছেন মাটি ও মানুষের শিল্পী মমতাজ। গান গেয়ে হয়েছেন জনপ্রতিনিধি (সংসদ সদস্য)।বর্তমানে গান আর সমাজসেবা দুটোই চালিয়ে যাচ্ছেন সমানতালে। আর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনগণের ভোটে নির্বাচিত হওয়ার মাধ্যমে টানা তৃতীয় বারের মতো সংসদ সদস্য হন লোসম্রাজ্ঞী মমতাজ।

বাংলাদেশ সময়: ১৭২২ ঘণ্টা, মার্চ ০৬, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন: বিনোদন
সিরাজগঞ্জ এক্সপ্রেসের ইঞ্জিন বিকল, ভোগান্তিতে যাত্রীরা
‘কাটার দরকার নেই, ধানের ন্যায্য মূল্য চাই’
প্রেমিক আটক নিয়ে গ্রামবাসী-পুলিশ তুলকালাম
হারের পর গোমর ফাঁস, মধ্য প্রদেশ কংগ্রেসে দ্বন্দ্ব
এক ম্যাচ দিয়েই ভারতকে বিচার করতে চান না টেন্ডুলকার


বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে কর্মকর্তা নিয়োগ
রাজউকের বাধার পরেও উঠে গেলো ৮ তলা ভবন!
মাগুরায় ২ ট্রাকের সংঘর্ষে নিহত দুই 
গাবতলী বাস টার্মিনালে নেই টিকিটপ্রত্যাশীদের ভিড়
ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু