শ্রাবন্তীর দ্বিতীয় সংসারও ভেঙে গেল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শ্রাবন্তী ও কৃষ্ণ

walton

বছর শুরুতেই বিচ্ছেদের খবর। বিয়ের প্রায় দেড় বছর পর আবারও সংসার ভাঙল কলকাতার অভিনেত্রী শ্রাবন্তীর। কৃষ্ণ ভিরাজের সঙ্গে অনেকদিন ধরে আলাদা থাকার পর অফিসিয়ালি বিয়ে বিচ্ছেদ হয়েছে তাদের।

php glass

দাম্পত্য জীবনে টানাপোড়নের জেরে যৌথ সম্মতিতে বিবাহ বিচ্ছেদের মামলা করেন শ্রাবন্তী এবং কৃষ্ণ। এর পরিপ্রেক্ষিতে মঙ্গলবার (১৫ জানুয়ারি) কলকাতার আলিপুর আদালত তাদের বিচ্ছেদের আবেদন মঞ্জুর করেন।

আইনজীবী অনুনয় বসু পশ্চিমবঙ্গের একটি পত্রিকাকে জানান, পারস্পরিক বোঝাপড়ার ভিত্তিতে বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেন শ্রাবন্তী-কৃষ্ণ। এরপর আলিপুর আদালতের জেলা বিচারক রবীন্দ্রনাথ সামন্ত মঙ্গলবার বিচ্ছেদের আবেদন মঞ্জুর করেন।

দুই পরিবারের সদস্যেদের উপস্থিতিতে ২০১৭ সালে বিয়ে করেন অভিনেত্রী শ্রাবন্তী ও মডেল কৃষ্ণ ভিরাজ। কিন্তু বিয়ের কয়েক মাসের মধ্যেই তাদের সম্পর্কে ফাটল দেখা দেয়। আলাদা থাকতে শুরু করেন তারা। যা শেষ পর্যন্ত বিচ্ছেদে রূপ নিল। তবে ঠিক কী কারণে তাদের বিচ্ছেদ হল সেই ব্যাপারে মুখ খোলেননি দুই তারকার কেউই।

অভিনয় ও ছেলে ঝিনুককে নিয়ে এখন ব্যস্ত থাকতে চান শ্রাবন্তী। কারো বিরুদ্ধে তার কোনো অভিযোগ নেই বলেও জানান ‘নবাব’খ্যাত এই অভিনেত্রী।

এর আগে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে ঘর বেঁধেছিলেন শ্রাবন্তী। বিয়ের কয়েক বছর পর তাদের সংসার ভেঙে যায়। রাজীব-শ্রাবন্তীর সন্তান ঝিনুক।

বাংলাদেশ সময়: ১৩০৫ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন: সিনেমা
‘অম্ল-মধুর ধারণা’ চার মাসে কিছুটা হলেও পরিবর্তন হয়েছে
পুলিশের সঙ্গে বন্দুক যুদ্ধে মাদক চোরাকারবারি নিহত
তিন মাসে সাড়ে ২২ হাজার পর্নো সাইট বন্ধ: মোস্তাফা জব্বার
লোকসভা নির্বাচনে ঐতিহাসিক বিজয়ে মোদীকে জাসদের অভিনন্দন
বিশ্ববিদ্যালয় র‌্যাংকিং: দেশের মানুষের চোখে-জাফর ইকবাল


নকল ও বিক্রয় নিষিদ্ধ ঔষধ জব্দ, ২৪ লাখ টাকা জরিমানা
মার্কিন গায়ক বব ডিলানের জন্ম
ঢাকাস্থ মার্কিন দূতাবাস বন্ধ থাকবে রোববার
খালিদ হোসেনের দাফন সম্পন্ন
খুলনার স্টার জুট মিলে আগুন, এক ঘণ্টা পর নিয়ন্ত্রণে