যৌন হেনস্থার অভিযোগ হিরানির বিরুদ্ধে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাজকুমার হিরানি

walton

এবার যৌন হেনস্থার অভিযোগ উঠেছে- মুন্না ভাই, এমবিবিএস, থ্রি ইডিয়টস, পিকে’র মত সফল সিনেমার নির্মাতা রাজকুমার হিরানির বিরুদ্ধে।

php glass

এই নির্মাতার বিরুদ্ধে অভিযোগ করা নারী তার সহকারী হিসেবে ‘সাঞ্জু’ সিনেমায় কাজ করেছেন। হিরানির দ্বারা এই নারী একাধিকবার যৌন হেনস্থার শিকার হয়েছেন বলে ভারতীয় মিডিয়াকে জানিয়েছেন।

বিশেষ করে ‘সাঞ্জু’ সিনেমায় হিরানির সহকারী হিসেবে কাজ করার সময় তাকে সবচেয়ে বেশি হেনস্থার শিকার হতে হয়েছে বলে উল্লেখ্য করেছেন ঐ নারী। 

হিরানি অবশ্য তার বিরুদ্ধে অভিযোগটিকে সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, উদ্দেশ্যমূলক এবং মানহানিকর বলে উল্লেখ্য করেছেন। হিরানির দাবি- অভিযোগকারীর সঙ্গে তার শারীরিক নয় বরং পেশাগত সম্পর্ক ছিলো।

হিরানির বিরুদ্ধে এই অভিযোগটি সূত্রপাত হয় ২০১৮ সালের ৩ নভেম্বর। ঐ সময় হিরানির বন্ধু-প্রযোজক বিধু বিনোদ চোপড়ার কাছে মেইল বার্তায় অভিযোগটি করেন ঐ নারী। এছাড়া মেইলটি করেন বিধু বিনোদ চোপড়ার স্ত্রী অনুপমা, চিত্রনাট্যকার অভিজিৎ জোশি, বিধু বিনোদ চোপড়ার বোন শেলী চোপড়াকে।

গেলো বছর থেকে বলিউডের অন্যতম আলোচিত বিষয় হচ্ছে ‘হ্যাশট্যাগ মি টু’ আন্দোলন। তখন থেকেই বলিউডের অনেক অভিনেতা ও নির্মাতার বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ উঠে আসছে।

বাংলাদেশ সময়: ১৮৩১ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন: বলিউড
জলবায়ু পরিবর্তনের ঝুঁকি মূল্যায়নে কর্মশালা 
কা‌লিয়াকৈরে ট্রাকের ধাক্কায় যুবক নিহত
হবিগঞ্জে চা শ্রমিকদের কর্মবিরতি
জাউ ভাত খেয়ে বেঁচে আছেন খালেদা জিয়া: রিজভী
জকোভিচকে হারিয়ে ইতালিয়ান মাস্টার্স জিতলেন নাদাল 


পাঁচ নদীর দখল-দূষণ রোধে মাস্টারপ্ল্যান হচ্ছে
শেখ হাসিনাকে বরণ করতে অপেক্ষা করছে জাপান: রাষ্ট্রদূত
শ্রীমঙ্গলে চা মৌসুমের প্রথম নিলাম 
চার সংবাদমাধ্যমে জেলা পর্যায়ে সাংবাদিকতার সুযোগ
দেড়কেজি মুরগির দামে এক কেজি ফুলকপি