আত্মজীবনীমূলক বই প্রকাশ করলেন মনীষা কৈরালা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বই প্রকাশনা উৎসবে উপস্থিতির সঙ্গে মনীষা কৈরালা

walton

বলিউড অভিনেত্রী মনীষা কৈরালা তার আত্মজীবনীমূলক বই প্রকাশ করেছেন। বইটি ‘হাউ ক্যান্সার গেভ মি এ নিউ লাইফ (কিভাবে ক্যান্সার থেকে ফিরে এসেছি) নামশিল্পে প্রকাশ করেছেন। 

php glass

মঙ্গলবার (০৮ জানুয়ারি) মুম্বাইয়ে আনুষ্ঠানিকভাবে বইটির মোড়ক উন্মোচন করেন তিনি। প্রকাশনা উৎসবে মনীষার পরিবার, ও বন্ধু-বান্ধবরা উপস্থিত ছিলেন। এরা হলেন- অনুপম খের, মহেশ ভাট, জ্যাকি শ্রফ, রেখা, শেখর কাপুর, দিয়া মির্জা, বিধু বিনোদ চোপড়া, গুলশান গ্লোভার, ভাগশ্রী প্রমুখ। 

মনীষার ক্যান্সার বিষয়ক বইটি নিয়ে অনুপম খের ইন্সট্রাগ্রামে লিখেছেন, মনীষা ক্যান্সারের মত ভয়াবহ ব্যাধিকে জয় করেছে। এই রোগটির সম্পর্কে তার যথাযথ ধারণা এবং অভিজ্ঞতা রয়েছে। কারণ সে নিজে রোগটির সঙ্গে সংগ্রাম করে বেঁচে আছে। আমি চাই, সবাই মনীষার বইটির একটি করে কপি সংগ্রহ করেন।

বই প্রকাশনা উৎসবে উপস্থিতির সঙ্গে তোলা একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন মনীষা। ক্যাপশনে লিখেছেন- পারিবারিক বন্ধুদের সঙ্গে।

বলি রাখি, মনীষা ২০১২ সালে মরণব্যাধি ‘এ ওভারিয়ান’ ক্যান্সারে আক্রান্ত হন। বইটিতে তার জীবন-মরণের সন্ধিক্ষণ, ক্যান্সারের ভয়াবহতা এবং বাস্তব অভিজ্ঞতার পাশাপাশি রোগটি সম্পর্কে বিশেষ কিছু পরামর্শ তুলে ধরেছেন। 

অর্থাৎ কিভাবে ক্যান্সারকে জয় করতে হবে তার যথাযথ বার্তা রয়েছে বইটিতে।

বাংলাদেশ সময়: ১২৩৭ ঘন্টা, জানুয়ারি ০৯, ২০১৯
ওএফবি

সরকার গায়ের জোরে ক্ষমতা দখল করে আছে: ফখরুল
ভয়ডরহীন ক্রিকেট খেলবে শ্রীলঙ্কা
ছাত্রলীগের বাধায় ভিপি নুরের ইফতার পণ্ড
বায়েজিদে পানিবন্দি শতাধিক পরিবার
অসুস্থ ছাত্রলীগ নেতাকে দেখতে গেলেন নওফেল


বান্দরবানে আ’লীগ নেতা হত্যার প্রতিবাদে অর্ধদিবস হরতাল
কল্যাণকামী-বৈষম্যহীন সমাজ চেয়েছিলেন মোজাফফর আহমদ
ভিড় বাড়ছে হকার্স মার্কেটে
গাজীপুরে বসুন্ধরা সিমেন্টের ইফতার মাহফিল
জন্মবার্ষিকীতে সিলেটে কবি নজরুলকে স্মরণ