‘আন্ধাধুন’র তামিল রিমেকে আগ্রহী আয়ুষ্মান, তবে...

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

'আন্ধাধু্ন'র একটি দৃশ্যে আয়ুষ্মান খুরানা

walton

গত বছরের অন্যতম আলোচিত ও ব্যবসা সফল হিন্দি সিনেমা ‘আন্ধাধুন’। এতে দুর্দান্ত অভিনয়ের জন্য সকলের প্রশংসা পেয়েছেন আয়ুষ্মান খুরানা।

php glass

এদিকে এই তরুণ অভিনেতাকে নিয়ে ‘আন্ধাধুন’র তামিল রিমেক নির্মাণের আগ্রহ প্রকাশ করেছেন দক্ষিণের অভিনেতা ও প্রযোজক সিদ্ধার্থ সুরিয়া। এরই মধ্যে আয়ুষ্মানকে সিনেমাটি করার জন্য প্রস্তাবও দিয়েছেন তিনি।

এতে অভিনয় করার ব্যাপারে আয়ুষ্মানও আগ্রহ প্রকাশ করেছেন। তবে থ্রিলার ঘরানার সিনেমা রিমেকে সাফল্যের ব্যাপারে তিনি সন্দেহ প্রকাশ করেছেন। তার মতে ‘আন্ধাধুন’র রহস্য দর্শক দেখে ফেলেছেন। তাই গল্পের উত্তেজনা ধরে রেখে রিমেক নির্মাণ কঠিন।

আয়ুষ্মানের ভাষ্য, ‘আমার দিক থেকে রিমেক ভার্সনে কাজ করতে কোনো আপত্তি নেই। কিন্তু থ্রিলার সিনেমা রিমেক করা কি সম্ভব? গল্পের মূল রহস্য এরই মধ্যে দর্শক জেনে ফেলেছেন। তাই আমার মনে হয় মূল রহস্য ও উত্তেজনা ধরে রেখে রিমেক নির্মাণ করার কোনো পথ নেই। কারণ আমরা দর্শককে যা জানাতে যাচ্ছি, দর্শক তা আগে থেকেই জানেন।’

‘‘এর আগেই তামিল ‘কল্যাণ সামায়াল সাদ্ধাম’র হিন্দি রিমেক ‘সুবাহ মঙ্গল সাবধান’-এ অভিনয় করেছি। কিন্তু সেটা ছিলো কমেডি সিনেমা এবং মূল গল্প থেকে রিমেক ভার্সনে অনেকটা পরিবর্তন করা হয়েছিলো। তবে সিদ্ধার্থের রিমেক দেখার  জন্য আমি আর অপেক্ষা করতে পারছি না’, যোগ করেন ৩৪ বছর বয়সী এই তারকা।

‘বদলাপুর’খ্যাত নির্মাতা শ্রীরাম রাঘবান পরিচালিত ‘আন্ধাধুন’ সিনেমায় আয়ুষ্মান ছাড়াও আরও অভিনয় করেছেন টাবু ও রাধিকা আপ্তে। গত বছর অক্টোবরে সিনেমাটি মুক্তি পায়।

বাংলাদেশ সময়: ১৪৪১ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০১৮
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন: বলিউড
মারা গেলো সোনাগাজী থেকে উদ্ধার হওয়া চিত্রা হরিণটি
সিলেটে ১১ হাজার পিস ইয়াবাসহ ট্রাকচালক আটক
ঈদ সামনে রেখে নগরীতে বেড়েছে মৌসুমি ভিক্ষুকের সংখ্যা
গুণগতমান উন্নয়ন ব্যতীত বোনাস শেয়ার ঘোষণা করা যাবে না
২ হাতের কব্জি ফেলে দিয়েও বাঁচতে চান বাজানদার


শ্রীমঙ্গলে বিপন্ন প্রজাতির বানর ‘লজ্জাবতী’ উদ্ধার
চিকিৎসক নিয়োগের প্রকাশিত ফলাফল বাতিলের সুযোগ নেই
মেঘনায় ট্রলারের ধাক্কায় লঞ্চ বিকল, ২৫০ যাত্রী উদ্ধার
নিম্নমানের কাগজ প্রস্তুতকারীদের বিরুদ্ধে নামছে বিএসটিআই
বিক্রি শুরু সকালে, রাতেই কমলাপুরে টিকিট প্রত্যাশীরা