সিডিতে আসছে ‘প্রিন্স মাহমুদ মিক্স’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সিডিতে আসছে ‘প্রিন্স মাহমুদ মিক্স’

walton

দেশীয় ব্যান্ড সঙ্গীতের অন্যতম পুরোধা প্রিন্স মাহমুদের সুর-সঙ্গীতে জনপ্রিয় শিল্পীদের নিয়ে গত বছর (২০১৮) ‘প্রিন্স মাহমুদ মিক্স’ শিরোনামের অ্যালবামটি করা হয়।

php glass

এতে গান করেন- ফাহমিদা নবী (কতদূর), তপু-কণা (ঘোর), তাহসান (মায়া), ন্যান্সি (বাড়ী), এলিটা (কবি), মিনার (অবিশ্বাস) ও কোনাল (ভুল)।

অ্যালবামটিতে মিনারের ‘অবিশ্বাস’ এবং কোনালের ‘ভুল’ গানটি ছাড়া সবগুলোই ইউটিউবে আলাদাভাবে প্রকাশিত হয়েছে। অচিরেই মিনার ও কোনাল কণ্ঠের অপ্রকাশিত গান দুটি প্রকাশ হবে বলে জানান, জি সিরিজের কর্ণধার নাজমুল হক ভূঁইয়া খালেদ।

এবারই প্রথম প্রিন্স মাহমুদ তার অ্যালবামের নাম দিলেন ‘প্রিন্স মাহমুদ মিক্স’। এর আগে তার সবগুলো অ্যালবাম ‘প্রিন্স মাহমুদের সুরে’ শিরোনামে প্রকাশ পেয়েছে।

এখন অ্যালবাম-সিডি প্রথা নেই। তবু প্রিন্স মাহমুদ বলে কথা। তার কথা, সুর-সঙ্গীতে ‘প্রিন্স মাহমুদ মিক্স’ অ্যালবামটি এবার সিডি আকারে প্রকাশের কথা জানালেন তিনি নিজেই।

এ প্রসঙ্গে প্রিন্স মাহমুদ বাংলানিউজকে বলেন, জি সিরিজ থেকে অ্যালবামটি সিডিতে প্রকাশের আগ্রহ দেখিয়েছে। এটি ভালো সিদ্ধান্ত ভেবে আমি সম্মত হয়েছি। কারণ সিডিতে অ্যালবামটি হলে অন্তত সংরক্ষণ করে রাখা যাবে। সময় চূড়ান্ত না হলেও অচিরেই সিডি আকারে অ্যালবামটি পাবেন শ্রোতারা।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০১৯
ওএফবি/জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন: সঙ্গীত
তাকে চাই আগে | আলেক্স আলীম
নিহত ১২ বাংলাদেশি শান্তিরক্ষীকে সম্মান জানালো জাতিসংঘ
স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে শিক্ষক গ্রেফতার
বাসে নারীকে যৌন হয়রানি, গোল্ডেন লাইনের চালক আটক
ফ্রান্সে পার্সেল বোমা হামলা, আহত ১৩


ভূমধ্যসাগর থেকে ১৪ বাংলাদেশিসহ ২৯০ অভিবাসী উদ্ধার
পিকআপের নিচে চাপা পড়া সেই চালকের মৃত্যু
গ্রিন বন্ডে বিদেশি বিনিয়োগ বাড়বে
পেস বোলারদের ভালো করতেই হবে: রুবেল
পুলিশি অভিযানে মৃত্যু, এসআইসহ ৬ পুলিশ প্রত্যাহার