কিং খানের সংসার ভাঙছে !

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

বলিউড বাদশাহ শাহরুখ খান ক্যারিয়ারের শুরু থেকে এ পর্যন্ত অনেক নায়িকার সঙ্গেই জুটি বেঁধে অভিনয় করেছেন। চরিত্রের প্রয়োজনে অন্তরঙ্গ হয়েছেন বহু নায়িকার সঙ্গে। কিং খানের দাম্পত্য জীবনে বিষয়টি এতোদিন কোনো প্রভাব ফেলে নি। পেশাগত কারণেই নায়িকাদের সঙ্গে স্বামী শাহরুখের এই মেলামেশা সহজভাবেই নিয়েছেন স্ত্রী গৌরি খান ।

Shahrukh-Gauriবলিউড বাদশাহ শাহরুখ খান ক্যারিয়ারের শুরু থেকে এ পর্যন্ত অনেক নায়িকার সঙ্গেই জুটি বেঁধে অভিনয় করেছেন। চরিত্রের প্রয়োজনে অন্তরঙ্গ হয়েছেন বহু নায়িকার সঙ্গে। কিং খানের দাম্পত্য জীবনে বিষয়টি এতোদিন কোনো প্রভাব ফেলে নি। নায়িকাদের সঙ্গে স্বামী শাহরুখের পেশাগত কারণে এই মেলামেশা সহজভাবেই এতোদিন নিয়েছেন স্ত্রী গৌরি খান। কিন্তু সম্প্রতি  ‘ডন-২’ ছবির শুটিংয়ে প্রিয়াঙ্কার চোপড়ার ঘনিষ্ঠতা নিয়ে শাহরুখ খানের ২০ বছরের দাম্পত্য জীবনে ঝড় উঠেছে বলে বলিউডে গুঞ্জন ছড়িয়ে পড়েছে।


ফারহান আখতারের ‘ডন-২’ ছবিতে অভিনয় করছেন শাহরুখ খান ও প্রিয়াঙ্কা চোপড়া। এ ছবিতে রয়েছে বেশ কিছু রোমান্টিক দৃশ্য। এসব দৃশ্যে অভিনয় করতে গিয়েই নাকি কিং খানের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়ার ঘনিষ্ঠতা অনেক বেড়ে গেছে। ছবির শুটিংয়ের বাইরেও দুজন ইদানীং একসঙ্গে প্রচুর সময় কাটাচ্ছেন। Shahrukh khan family

সম্প্রতি নতুন একটি ছবির ব্যয়বহুল আইটেম গানে পারফর্ম করার জন্য শাহরুখ সরাসরি প্রিয়াঙ্কাকে নেওয়ার প্রস্তাব দিয়েছেন প্রযোজককে। কিং খানকে এর আগে অন্য কোনো নায়িকার জন্য সুপারিশ করতে কখনোই দেখা যায় নি। এটি অনেকটা তার স্বভাব ও নীতি বিরুদ্ধ। কিন্তু প্রিয়াঙ্কার জন্য তিনি তা থেকে সরে এসেছেন।

শাহরুখ খানের স্ত্রী গৌরি এসব বিষয় সহজভাবে নিতে পারেন নি। স্বামীর কাছে এ বিষয়ে তিনি প্রশ্ন তোলেন। বিশ্বস্ত সূত্রে জানা গেছে, এই নিয়ে শাহরুখ-গৌরির মধ্যে প্রচন্ড তর্ক-বিতর্ক আর বাক-বিতণ্ডা লেগে যায়। আগুন লেগে যায় তাদের দীর্ঘ ২০ বছরের দাম্পত্য জীবনে । দাম্পত্য কলহ এড়ানোর জন্য গত কয়েকদিন ধরে কাজের অজুহাত দিয়ে বাইরে বাইরে থাকছেন শাহরুখ।

শাহরুখ-গৌরীর মধ্যে ঝগড়া-বিবাদের বিষয়টি এরই মধ্যে চাওড় হয়ে গেছে মিডিয়াতে। বলিউডের গত ৪৮ ঘন্টার সর্বশেষ গসিপ হলো  ‘ভেঙ্গে যাচ্ছে কিং খানের সংসার’।

সূত্র : টাইমস অব ইন্ডিয়া

 

বাংলাদেশ সময় ০৩১০, আগস্ট ০৮,২০১১

সংগীতজ্ঞ রবিশঙ্করের জন্ম
ইতিহাসের এই দিনে

সংগীতজ্ঞ রবিশঙ্করের জন্ম

করোনা চিকিৎসায় চীনের সাফল্য তুলে ধরলো হুয়াওয়ে
চট্টগ্রামে ৭টার পর থেকে বন্ধ দোকান, প্রবেশ মুখে চেকপোস্ট
মঙ্গলবার থেকে পটুয়াখালী শহরের প্রবেশ বন্ধ
সন্ধ্যা ৬টার পর রাজশাহীতে ওষুধ ছাড়া সব দোকান বন্ধ


১৬ এপ্রিলের মধ্যে শ্রমিকদের বেতন পরিশোধের অনুরোধ
এবার বাংলাদেশ ছাড়লো রাশিয়ার নাগরিকরাও
করোনা: সিঙ্গাপুরে সেবা বন্ধ করেছে বাংলাদেশ হাইকমিশন
শখ করে নয়, পেটের টানে কাজে আসছি 
দূষণ কমায় পাঞ্জাব থেকে দেখা গেলো হিমাচলের বরফপাহাড়