সল্লু মিয়ার হ্যাট্রিক !

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

সালমান খান এবার হ্যাট্রিক করছেন! না কোন খেলায় নয়, সালমান টানা তিন বছর ঈদ উপলক্ষে নিজের অভিনীত ছবি তার ভক্তদের উপহার দিচ্ছেন। বলিউডের এভারগ্রিন হিরো সালমান খান ২০০৯ সালে ‘ওয়ান্টেড’ এবং ২০১০ সালে ‘দাবাঙ’ ছবিটি ঈদ উপলক্ষে মুক্তি দিয়ে বক্স অফিসে তুমুল সাড়া জাগান।

সালমান খান এবার হ্যাট্রিক করছেন! না কোন খেলায় নয়, সালমান টানা তিন বছর ঈদ উপলক্ষে নিজের অভিনীত ছবি তার ভক্তদের উপহার দিচ্ছেন। বলিউডের এভারগ্রিন হিরো সালমান খান ২০০৯ সালে ‘ওয়ান্টেড’ এবং ২০১০ সালে ‘দাবাঙ’ ছবিটি ঈদ উপলক্ষে মুক্তি দিয়ে বক্স অফিসে তুমুল সাড়া জাগান। সেই ধারাবাহিকতায় এই বছর আবারো তিনি  ঈদকে সামনে রেখে আগামী ৩১ আগষ্ট ‘বডিগার্ড’ ছবিটি মুক্তি দিচ্ছেন।

বলিউডের বোদ্ধাদের ধারনা, এই ছবিটিও বক্স অফিসে রেকর্ড সংখ্যক ব্যবসা করবে। ঈদের মতো একটি বড় উৎসবকে সামনে রেখে নতুন ছবির মুক্তির বিষয়টি সালমানের কাছেও বেশ আনন্দদায়ক। এ বিষয়ে সালমানের মন্তব্য, ইন্ডাষ্ট্রির অনেকেই ভাবছেন সালমান আর ঈদ একই সুতোয় গাঁথা। যদিও আমি তা মনে করি না। কেননা এবার ঈদ উৎসব ও গণপতি উতসব একই দিনে অনুষ্ঠিত হচ্ছে। হিন্দু-মুসলিম সবাই একসঙ্গে সমান তালে উৎসব করবে, এটা ভাবতেই আমার ভালো লাগছে। অবশ্য আমি মনে করি, উৎসবে মুক্তি পাচ্ছে বলেই ছবিটি দর্শকরা দেখবে তা ভাবা ভুল। কারণ ছবির প্রমোশনাল যদি দর্শকদের আকর্ষণ করতে না পারে, তাহলে নিশ্চয়ই তা দেখতে দর্শকরা হলগুলোতে ভিড় করবেন না। উৎসবে দর্শকরা মজার ছবি দেখতেই বেশি পছন্দ করেন। তাই আমার ছবির প্রমো যদি বিরক্তিকর হয় তবে ঈদ-গণপতি কিংবা দিওয়লি যে উৎসব-ই হোক দর্শকদের তা মোটেও আনন্দ দেবে না।

বডিগার্ড ছবিটির ভিন্নতা সম্পর্কে সালমানের কাছে জানতে চাইলে তিনি বলেন, ‘অ্যাকশন, কমেডি আর মিউজিক সব মিলিয়েই ‘বডিগার্ড’। এটি এমন একটি সুন্দর প্রেমের কাহিনী, যা দর্শকরা আগে উপভোগ করেননি। তবে আমার অভিনীত ‘ম্যায়নে পেয়ার কিয়া’ ছবিটিকে যদি নিরীহ প্রেমের কাহিনী বলা হয়, তবে এই ছবিটিও তেমনি এক প্রেমের গল্প উপস্থাপন করবে।

এ ছবিতে সালমান তার নিজের চরিত্রটি সম্পর্কে আরো বলেন, যদি তুমি কারো প্রতি বিশ্বস্ত,  শ্রদ্ধাশীল ও আন্তরিক হও; তবে তুমি নিশ্চয়ই তার বডিগার্ডের সমতুল্য হবে। আর আমি যা নই তা নিয়ে নিশ্চয়ই কাজ করবো না।

কারিনা না ক্যাটরিনা কার বডিগার্ড হিসেবে নিজেকে দেখতে বেশি পছন্দ করেন? এই প্রশ্নের জবাবে সালমান হাসতে হাসতে বললেন, ‘আমিতো আসলে দুজনেরই বডিগার্ড।’

সূত্র : ইন্ডিয়া টাইমস

করোনা প্রতিরোধ: স্বস্তির নিশ্বাস রাতের নগরে
ময়মনসিংহে কর্মহীনদের পাশে মহানগর যুবলীগ
করোনো: সাতক্ষীরায় মানুষকে ঘরে ফেরাতে কঠোর হচ্ছে পুলিশ
কোয়ারেন্টিন না মানায় সিলেটে প্রবাসীকে জরিমানা
শিগগিরই প্রস্তুত হচ্ছে বসুন্ধরার হাসপাতাল 


করোনা মোকাবিলায় বাংলাদেশের পাশে থাকবে চীন
করপোরেট কর হার ১০ শতাংশ চায় বিসিআই 
গজারিয়ায় শিশুর মৃত্যুতে করোনা আতঙ্ক
অজ্ঞাত রোগে দীঘিনালা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আরো ৮ শিশু
করোনা: টোকিও অলিম্পিকের নতুন সূচি ঘোষণা