রুক্সীর পাশে এবার প্রতীক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

প্রথমবারের মত একসঙ্গে গানে কন্ঠ দিচ্ছেন খ্যাতিমান সঙ্গীত তারকা রুক্সী আহমেদ ও প্রখ্যাত সঙ্গীত ব্যক্তিত্ব প্রয়াত খালিদ হাসান মিলুর সুযোগ্য পুত্র প্রতীক হাসান।

প্রথমবারের মত একসঙ্গে গানে কন্ঠ দিচ্ছেন খ্যাতিমান সঙ্গীত তারকা রুক্সী আহমেদ ও প্রখ্যাত সঙ্গীত ব্যক্তিত্ব প্রয়াত খালিদ হাসান মিলুর সুযোগ্য পুত্র প্রতীক হাসান। বেশ কিছু কনসার্টে একসঙ্গে গান করলেও প্রথমবারের মত অ্যালবামের গানে জুটি হবেন রুক্সী ও প্রতীক হাসান

‘তুমি আছো বলে, আমি আছি’ শিরোনামের রোমান্টিকধর্মী এই গানটি লিখেছেন দেলোয়ার আরজুদা সরফ এবং সুর-সংগীতায়োজন করেছেন মান্নান মোহাম্মদ। গানটি স্থান পাবে ঈদ উপলক্ষে রুক্সীর এবারে একক অ্যালবামে। কয়েকদিনের মধ্যে গানটির রেকর্ডিং সম্পন্ন হবে বলে প্রযোজনা প্রতিষ্ঠান সংগীতার সুত্রে জানা যায়। সর্বশেষ ২০০৮ সালে ভালবাসার দিনে অ্যালবামের তিন বছর পর এগারতম একক অ্যালবামের কাজ করছেন রুক্সী ।

প্রতীক হাসানের সঙ্গে প্রথমবারের মত দ্বৈত গান করা প্রসঙ্গে রুক্সী বলেন, প্রতীকের কণ্ঠ অনেক মিষ্টি। একসাথে কনসার্টে গান করলেও অ্যালবামে কাজ করা হয়নি। এবার সেই সুযোগটি এসেছে। আগে মিলুর আগে গান গাইতাম এখন ওর ছেলের সাথে গান গাইব ভাবতেই বেশ ভাল লাগছে। আশা করি আমাদের এই গানটি সব শ্রেণীর শ্রোতাদেরই ভালো লাগবে।

বাংলাদেশ সময় ১৮০৫, আগস্ট ০২, ২০১১

করোনায় অর্থনীতির প্রভাব নিয়ে সর্তক করলেন প্রধানমন্ত্রী
যাত্রী পারাপার বন্ধ, সুনসান কাঁঠালবাড়ী ফেরিঘাট এলাকা
চার কার্যক্রম নিয়ে প্রধানমন্ত্রীর কর্মপরিকল্পনা ঘোষণা
যথাযথ ব্যবস্থা নেওয়ায় দেশের পরিস্থিতি এখনো নিয়ন্ত্রণে
যথাযথ ব্যবস্থা নেওয়ায় দেশের পরিস্থিতি এখনো নিয়ন্ত্রণে


করোনা: বেলারুশ প্রিমিয়ার লিগ বন্ধ করবে না কর্তৃপক্ষ
সরকারি নিষেধাজ্ঞা অমান্য করায় সৈয়দপুরে ২ নৈশকোচ জব্দ 
শেবাচিমে করোনা সন্দেহে ২৪ ঘণ্টায় ৮ রোগী ভর্তি
কমলনগরে ৬ জেলের জরিমানা
যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যে রেকর্ড মৃত্যু, কমেছে স্পেনে