সল্লুর বাবা চরিত্রে অভিনয়ে সঞ্জুর অস্বীকৃতি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

সালমান খানের নতুন ছবি ‘বডিগার্ড’-এ  তার বাবার চরিত্রটি করার জন্যে সঞ্জয় দত্তকে প্রস্তাব দিয়েছিলেন। সালমান ধরেই নিয়েছিলেন চরিত্রটি সঞ্জয় দত্ত করছেন। চরিত্রটির সঙ্গে সঞ্জয়কে তার দারুন মানানসই মনে হয়েছিল।

সালমান খানের নতুন ছবি ‘বডিগার্ড’-এ  তার বাবার চরিত্রটি করার জন্যে সঞ্জয় দত্তকে প্রস্তাব দিয়েছিলেন। সালমান ধরেই নিয়েছিলেন চরিত্রটি সঞ্জয় দত্ত করছেন। চরিত্রটির সঙ্গে সঞ্জয়কে তার দারুন মানানসই মনে হয়েছিল। কিন্তু এখনও প্রধান চরিত্রে অভিনয় চালিয়ে যাওয়া সঞ্জয় সালমানের এই প্রস্তাবে রেগে যান।

সঞ্জয়ের স্ত্রী মানিয়াতার বার্থ ডে পার্টিতে সম্প্রতি সঞ্জয়ের সঙ্গে সালমান মনোমালিন্যে জড়িয়ে পড়েন। সালমান মানিয়াতাকে রসিকতা করে ভাবি বলতে অস্বীকৃতি জানালে সঞ্জয় খানিকটা ক্ষিপ্ত হন। যদিও এ বিষয়টি আর বেশিদূর গড়ায় নি।

পরবর্তীতে সঞ্জয় দত্ত মিডিয়াকে জানান, সালমানের বাবা চরিত্রে অভিনয় করবার মত বুড়ো তিনি এখনও হননি। সঞ্জয়ের এই মারমুখী জবাবে সালমান খানিকটা নিরাশ হয়ে জানিয়েছেন, এই চরিত্রে অভিনয়ের প্রস্তাবে সঞ্জয় অপমানিত বোধ করবেন তা ধারণা করেননি। তার এই প্রতিক্রিয়া সালমান বেশ অবাক হয়েছেন এবং কষ্ট পেয়েছন।

সবশেষে তিনি সিদ্ধান্ত নেন, ছবিটি থেকে চরিত্রটি বাদ দেবার জন্যে পরিচালককে অনুরোধ করবেন। কারণ এটি তাদের বন্ধুত্বের মাঝে সমস্যার সৃষ্টি করেছে। অতুল আগ্নেহোত্রির পরিচালিত ‘বডিগার্ড’ ছবিটিতে সালমানের বাবার চরিত্রটি অবশেষে পুরোপুরি বাদ দেওয়া হয়।

সালমান ও সঞ্জয়ের বন্ধুত্বের কথা সবার জানা। বেশকিছু ছবিতে তারা একসঙ্গে অভিনয়ও করেছেন। দীর্ঘদিনের পুরোনো এই সম্পর্কের মাঝে মনোমালিন্যতা কবে মিটবে তাই এখন দেখার বিষয়।

বাংলাদেশ সময় ১৯৫০, জুলাই ২০১১

খাগড়াছড়িতে নতুন করে হামে আক্রান্ত ১৬ শিশু হাসপাতালে ভর্তি
করোনায় আক্রান্ত কর্মকর্তার ৫ সহকর্মী কোয়ারেন্টিনে
চাঁদপুর লকডাউন
জন্মদিনে নিঃসঙ্গ জয়া, আবেগঘন বার্তা অভিষেক-শ্বেতার
বরিশালে অটোরিকশায় বাসদের ফ্রি অ্যাম্বুলেন্স সেবা


খুনি মাজেদের ফাঁসি যেকোনো সময়
করোনা চিকিৎসার সরঞ্জাম দিল চায়না রেলওয়ে গ্রুপ
পুলিশ সদস্যদের সুরক্ষা নিশ্চিতে সদরদপ্তরের আহ্বান
করোনার কারণে বাংলাদেশ সফরে আসছে না অস্ট্রেলিয়া
রোববার থেকে ব্যাংক লেনদেন আড়াই ঘণ্টা