সমূদ্র কেড়ে নিলো ক্লোজ-আপ ওয়ান তারকা আবিদের প্রাণ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

ক্লোজ-আপ ওয়ান খ্যাত কণ্ঠশিল্পী আবিদ শাহরিয়ার  কক্সবাজার সমূদ্র সৈকতে গোসল করতে নেমে মর্মান্তিক ভাবে প্রাণ হারিয়েছেন।  তার সঙ্গে থাকা আরো দুই তরুণের মধ্যে মোক্তাকিমের মৃতদেহ আবিদের সঙ্গেই উদ্ধার করা হয়। অপর তরুণ আশিকের মৃতদেহ উদ্ধার করা হয় রাত ১০টায়। 

ক্লোজ-আপ ওয়ান খ্যাত কণ্ঠশিল্পী আবিদ শাহরিয়ার  কক্সবাজার সমূদ্র সৈকতে গোসল করতে নেমে মর্মান্তিক ভাবে প্রাণ হারিয়েছেন। তার সঙ্গে থাকা আরো দুই তরুণের মধ্যে মোক্তাকিমের মৃতদেহ আবিদের সঙ্গেই উদ্ধার করা হয়। অপর তরুণ আশিকের মৃতদেহ উদ্ধার করা হয় রাত ১০টায়। তারা তিনজনই বিজ্ঞাপনী সংস্থা মাত্রার কর্মী। আবিদ কয়েকমাস আগে মাত্রায় যোগ দিয়েছিলেন।

বিজ্ঞাপনী সংস্থা মাত্রার ৩৫ জনের একটি দল বিজ্ঞাপন নির্মাণের কাজে ২৮ জুলাই বৃহস্পতিবার কক্সবাজার আসে। সুপরিচিত কণ্ঠশিল্পী আবিদ শাহরিয়ার সহ অপর দুই তরুণও ছিলেন এই দলের সদস্য। ২৯ জুলাই সন্ধ্যায় তার গোসল করতে যান কক্সবাজার সমূদ্র সৈকতের কলাতলী পয়েন্টে। এ সময় প্রবল স্রোতে তাদের তিন জনই ভেসে যান। স্থানীয় লোকজন ও কোস্টগার্ডের সদস্যরা এ সময়  আবিদ ও মোক্তাকিমকে  মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে। তাদের দ্রুত কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত ডাক্তার দুজনকেই মৃত ঘোষণা করে। আশিকের মৃতেদহ উদ্ধার করা হয় রাত ১০টায়। 

সঙ্গীতশিল্পী আবিদ শাহরিয়ার ক্লোজ আপওয়ানের  প্রথম আয়োজনের অন্যতম সেরা তারকা। রবীন্দ্র সঙ্গীতের জন্য তিনি সুপরিচিতি পেয়েছিলেন। আবিদ গানের পাশাপাশি ২০০৯ সালের ক্লোজ আপ ওয়ান ইভেন্ট উপস্থাপনায় ছিলেন। এছাড়াও দিগন্ত টিলিভিশনের ফেনোলাইভ অনুষ্ঠানটিও তিনি উপস্থাপনা করেছেন।

আবিদ শাহরিয়ার জন্মগ্রহণ করেন খুলনায় ১৯৮৪ সালের ১৮ জুলাই। `পাগলা হাওয়ার বাদল দিনে` এই রবীন্দ্রসঙ্গীতটি গেয়ে ২০০৫-এ দর্শক-শ্রোতার মন ছুঁয়েছিলেন। হয়েছিলেন কোজআপ তারকার ১০ জনের একজন। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে গতবছর মার্কেটিংয়ে আবিদ এমবিএ সম্পন্ন করেন। চলতি বছর জানুয়ারিতে তিনি সুপ্রতিষ্ঠিত বিজ্ঞাপনী সংস্থা মাত্রায় সিনিয়র এক্সিকিউটিভ ক্লায়েন্ট সার্ভিস পদে যোগদান করেছিলেন। 


কক্সবাজারে বিজ্ঞাপন নির্মাণের কাজে যাওয়া ‘মাত্রা’ ৩৫ জনের দলটিতে রয়েছেন প্রতিষ্ঠানটির কর্ণধার জনপ্রিয় অভিনেতা আফজাল হোসেন ও পরিচালক শামসুল আরেফিন।

সঙ্গীতশিল্পী আবিদের অকাল মৃত্যুতে দেশের সঙ্গীতাঙ্গনে নেমে আসে শোকের ছায়া।

বাংলাদেশ সময় ২১৩০, জুলাই ২৯, ২০১১

করোনা উপসর্গ নিয়ে মৃত্যু: পুলিশি পাহারায় দাফন
যুক্তরাষ্ট্রে স্ত্রীসহ করোনায় আক্রান্ত কাজী মারুফ
করোনায় নাকাল দুস্থদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ ইশরাকের
করোনা সন্দেহে মাদারীপুরে কলেজছাত্র আইসলেশনে
২০ হাজার পরিবারকে চাল-ডাল দেবেন মেয়র লিটন


করোনা আক্রান্ত ব্রিটিশ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার চিঠি
প্রধানমন্ত্রীর তহবিলে ১০ কোটি টাকা দিচ্ছে বসুন্ধরা গ্রুপ
উল্লাপাড়ায় ৩০ গণপরিবহনকে জরিমানা
গরীব-অসহায়দের বাড়িতে খাদ্য পৌঁছে দিলেন মন্ত্রী শ ম রেজাউল
ডিএনসিসির পরিচ্ছন্নতা-মশক নিধনকর্মীদের গ্লাভস-জুতা বিতরণ