রূপকথার মতো মনে হচ্ছে সবকিছু : ভিট-চ্যানেল আই টপ মডেল হাসিন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

ভিট-চ্যানেল আই সেরা টপ মডেল প্রতিযোগিতার খেতাব বিজয়ী হাসিন রওশন জাহান রাজশাহীর লক্ষ্মীপুরের মেয়ে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের মাস্টার্সের ছাত্রী, বিষয় ইতিহাস। ধাঁপের পর ধাঁপ ডিঙিয়ে বিচারক আর দর্শকদের মন রাঙিয়ে যিনি মাথায় পরেছেন সেরা টপ মডেলের মুকুট।

ভিট-চ্যানেল আই সেরা টপ মডেল প্রতিযোগিতার খেতাব বিজয়ী হাসিন রওশন জাহান রাজশাহীর লক্ষ্মীপুরের মেয়ে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের মাস্টার্সের ছাত্রী, বিষয় ইতিহাস। ধাঁপের পর ধাঁপ ডিঙিয়ে বিচারক আর দর্শকদের মন রাঙিয়ে যিনি মাথায় পরেছেন সেরা টপ মডেলের মুকুট। পেয়েছেন পাঁচ লাখ টাকা পুরস্কার।  তৈরি হয়েছে শোবিজের রঙিন দুনিয়ায় নিজেকে দাঁড় করাবার সূযোগ।

হাসিন সহস্রাধিক প্রতিযোগীর মধ্য থেকে গ্র্যান্ড ফিনালে-তে উঠে আসাটাকেই বড় সাফল্য মনে করেছিলেন, শিরোপা জিতবেন ভাবেন নি মোটেও। সেরা টপ মডেলের খেতাব বিজয়ের অনুভূতির কথা জানিয়ে তিনি বললেন, এতো ভালোবাসা কোনোদিন এতো সম্মান কোনোদিন পাবো স্বপ্নেও ভাবি নি। আমার কাছে ব্যাপারটা এখনো রূপকথার গল্পের মতো মনে হচ্ছে।  দেশের মানুষ, বিচারক, দর্শক আর অনুষ্ঠান অনুষ্ঠান সংশ্লিষ্ট সবাইকে জানাই কৃতজ্ঞতা।

হাসিন রওশন জাহান জানালেন, এবারই প্রথম এ ধরণের কোনো প্রতিযোগিতায় তিনি অংশ নিয়েছেন। এর আগে কিছু ম্যাগাজিনের স্টিল ফটোগ্রাফির মডেল হয়েছেন। এ ছাড়া শোবিজে কাজ করার কোনো পূর্ব অর্ভিজ্ঞতা তার ছিল না। তিনি বলেন, ভিট-চ্যানেল আই সেরা টপ মডেল প্রতিযোগিতায় এসে আমি শিখেছি এজ এ মডেল কীভাবে নিজেকে প্রেজেন্ট করতে হয়, কীভাবে কথা বলতে হয় বা কীভাবে হাটতে হয়।


পুরস্কার পাওয়া ৫ লাখ টাকা দিয়ে কী করবেন? প্রশ্নটির উত্তরে হাসিন বলেন, এই টাকার কিছু অংশ দিয়ে সুবিধাবঞ্চিত মেয়েদের জন্য কিছু করতে চাই। আমাদের দেশে অনেক মেয়েই আছে যারা স্বাবলম্বী হতে চায়। কিন্তু মূলধন আর সুযোগের অভাবে তারা স্বাবলম্বী হতে পারছে  না। আমি তাদের নিজের পায়ে দাঁড়াতে সহযোগিতা করতে চাই। 


নিজের ভবিষ্যত পরিকল্পনা সম্পর্কে হাসিন বললেন, সেরা টপ মডেল খেতাব পাওয়ায় নতুন আরেক জীবন আমি শুরু করলাম। এখনো নিজের ভবিষ্যত পরিকল্পনা নিয়ে ভাবার সময় করে উঠতে পারি নি। তবে যেহেতু আমি টপ মডেল খেতাব অর্জন করেছি তাই সবার আগে মডেলিংয়েই জোর দিতে চাই। মডেল হিসেবে একটা পর্যায়ে পৌছে যাবার পর অভিনয় নিয়ে ভাববো।

বাংলাদেশ সময় ২২৫০, জুলাই ২৭, ২০১১

হাসপাতালে রোগীর খাবার পৌঁছাতে এগিয়ে এলো পুলিশ
গোডাউন থেকে ২১ বস্তা সরকারি চাল উদ্ধার
৪০০ পরিবহন শ্রমিককে খাবার দিলেন ফারাজ করিম
সার্কভুক্ত দেশের বাণিজ্য ক্ষতি পোষাতে ৫ সুপারিশ
ইসরায়েলে করোনা আক্রান্ত বেড়ে প্রায় ১০ হাজার, মৃত্যু ৭১


করোনা প্রতিরোধে দোষারোপ নয়, একযোগে কাজ করতে জাসদের আহ্বান
বিশ্বকাপ ফাইনালের ম্যাচসেরা অনুপ্রেরণা হিসেবে দেখছেন আকবর
গৃহহীনদের অস্থায়ী আবাসনের দাবি গণসংহতি আন্দোলনের
করোনায় আক্রান্ত মার্কিন রণতরী থিওডোর রুজভেল্টের ২৮৬ নাবিক
নেতাকর্মীদের মুক্তি দিতে সরকারকে ফখরুলের চিঠি