রাখির পোশাকের দাম ৭২ লাখ রূপী

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

বলিউডে রাখি সাওয়ান্ত একটি বিতর্কিত নাম। মিডিয়ার দৃষ্টি আকর্ষণের জন্য উদ্ভট সব কর্মকান্ড করতে কখনো দ্বিধাবোধ করেন না এই সেলিব্রেটি। বলিউডের ছবিতে পার্শ্ব চরিত্রে অভিনয়ের পাশাপাশি আইটেম গান, রিয়েলিটি শো ও অনুষ্ঠান উপস্থাপনায় নিজের দক্ষতা দেখিয়েছেন রাখি।

বলিউডে রাখি সাওয়ান্ত একটি বিতর্কিত নাম। মিডিয়ার দৃষ্টি আকর্ষণের জন্য উদ্ভট সব কর্মকান্ড করতে কখনো দ্বিধাবোধ করেন না এই সেলিব্রেটি। বলিউডের ছবিতে পার্শ্ব চরিত্রে অভিনয়ের পাশাপাশি আইটেম গান, রিয়েলিটি শো ও অনুষ্ঠান উপস্থাপনায় নিজের দক্ষতা দেখিয়েছেন রাখি। একই ভাবে বার বার আলোচনায় এসেছেন ব্যক্তিগত জীবনের স্ক্যান্ডালের কারণে। নিজের ইমেজ অবশ্য দারুণভাবে ধরে রেখেছেন তিনি।

রাখি সাওয়ান্তকে নিয়ে আবারও গুঞ্জনের হাওয়া উঠেছে বলিউডে। তবে এবার খুব বড় কিছু না হলেও ঘটনাটি তুচ্ছ বলে উড়িয়ে দেয়া যায় না। ভারতের কালারস্ চ্যানেলে সম্প্রচারিত ‘গাজাব দেশ কি আজাব কাহিনী’ নামের একটি টিভি শোতে তিনি শুধু তার পোশাক বাবদ কর্তপক্ষের কাছে ৭২ লাখ রূপি দাবি করেছেন। চ্যানেলটির কর্তৃপক্ষ এই বিশাল অংকের বাজেট অর্ধেকে নামিয়ে আনার প্রস্তাব দিলে রাখি সাওয়ান্ত তা নাকচ করে দেন।

‘গাজাব দেশকি আজাব কাহিণী’ নামের এই টিভি শোটি এর আগে সম্প্রচারিত হওয়া ‘রাখি কা ইনসাফ’ শোর নতুন ভার্সন । এই শোতে রাখি মানুষের বিভিন্ন ব্যক্তিগত বিষয়গুলো নাটকীয়ভাবে উপস্থাপন করে থাকেন। নতুন ভার্সনে অবশ্যই ভিন্নতা থাকবে।


বাংলাদেশ সময় ১৬৫০, জুলাই ২৭ ২০১১

যুক্তরাষ্ট্রে মৃতের সংখ্যা ১০ হাজার ছাড়ালো
শ্রমিকদের ব্যাংক হিসাব খোলার শেষ সময় ২০ এপ্রিল
সিলেটে আইসোলেশনে বৃদ্ধার মৃত্যু
সংগীতজ্ঞ রবিশঙ্করের জন্ম
ইতিহাসের এই দিনে

সংগীতজ্ঞ রবিশঙ্করের জন্ম

করোনা চিকিৎসায় চীনের সাফল্য তুলে ধরলো হুয়াওয়ে


চট্টগ্রামে ৭টার পর থেকে বন্ধ দোকান, প্রবেশ মুখে চেকপোস্ট
মঙ্গলবার থেকে পটুয়াখালী শহরের প্রবেশ বন্ধ
সন্ধ্যা ৬টার পর রাজশাহীতে ওষুধ ছাড়া সব দোকান বন্ধ
১৬ এপ্রিলের মধ্যে শ্রমিকদের বেতন পরিশোধের অনুরোধ
এবার বাংলাদেশ ছাড়লো রাশিয়ার নাগরিকরাও