টপ মডেল খেতাব জিতলেন হাসিন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

জমকালো আয়োজনের মধ্যে দিয়ে ২৬ জুলাই সন্ধ্যায় ঢাকার প্যানপ্যাসিফিক সোনারগাঁও হোটেলে অনুষ্ঠিত হয় ভিট চ্যানেল আই টপ মডেল ২০১১ প্রতিযোগিতার গ্রান্ড ফিনালে। অন্যদের পেছনে ফেলে ভিট চ্যানেল আই টপ মডেল হয়েছেন হাসিন। প্রথম রানার আপ ও দ্বিতীয় রানার আপ হয়েছেন যথাক্রমে তাহা  ও  রাখি।

জমকালো আয়োজনের মধ্যে দিয়ে ২৬ জুলাই সন্ধ্যায় ঢাকার প্যানপ্যাসিফিক সোনারগাঁও হোটেলে অনুষ্ঠিত হয় ভিট চ্যানেল আই টপ মডেল ২০১১ প্রতিযোগিতার গ্রান্ড ফিনালে। অন্যদের পেছনে ফেলে ভিট চ্যানেল আই টপ মডেল হয়েছেন হাসিন। প্রথম রানার আপ ও দ্বিতীয় রানার আপ হয়েছেন যথাক্রমে তাহা  ও  রাখি। পুরস্কার হিসেবে টপ মডেল হাসিন পান পাঁচ লক্ষ টাকা। প্রথম রানার আপ তাহা পেয়েছেন তিন লক্ষ টাকা এবং দ্বিতীয় রানার আপ রাখি পেয়েছেন দুই লক্ষ টাকা।

এই প্রতিযোগিতার বিশেষ ক্যাটাগরি বেস্ট স্টাইলের জন্য পুরস্কৃত হয়েছেন অপ্সরা, বেস্ট স্ক্রিন মুন ও মিস কনজিয়ারিটি আনুশে। তারা প্রত্যেকে পান ৫০ হাজার টাকা করে।

অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর এবং রেকিট বেনকিজার (বাংলাদেশ) লিঃ-এর ব্যবস্থাপনা পরিচালক রিয়াজুল হক চৌধুরী। অনুষ্ঠানে ভিট চ্যানেল আই টপ মডেল ২০১১ প্রতিযোগিতার শুরু থেকে এ পর্যন্ত জার্নির অংশ বিশেষ দেখানো হয়।

ভিট চ্যানেল আই টপ মডেল  প্রতিযোগিতার গ্রান্ড ফিনালে ফিনালেতে  অংশ নেওয়া দশ প্রতিযোগীর মধ্যে ছিলেন নামিরা আহমেদ রাখি, নুশরাত জাহান মেবিন, অপ্সরা আলী, হাসিন রওশন জাহান, মেহজাবিন মোর্শেদ লামিসা, উম্মে হাবিবা ইভা, সানজিদা ইসলাম তাহা, সানজিদা তন্ময়, সামিয়া জাহান মুন ও সৈয়দা আনুশে আলী। তারা ক্যাটওয়াকে অংশ নেন বিভিন্ন পোশাকে। অন্যদের টপকে ভিট চ্যানেল আই টপ মডেল হন হাসিন রওশন জাহান। প্রথম রানার আপ ও দ্বিতীয় রানার আপ হয়েছেন যথাক্রমে সানজিদা ইসলাম তাহা  ও নোমিরা আহমেদ রাখি।.

বিজয়দের হাতে পুরস্কার তুলে দেন  প্রতিযোগিতার তিন বিচারক নোবেল, তানিয়া আহমেদ ও কানিজ আলমাস খান এবং চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর এবং রেকিট বেনকিজার লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক রিয়াজুল হক চৌধুরী।

অনুষ্ঠানে বিভিন্ন গানের সঙ্গে মনমাতানো পারফরমেন্সে অংশ নেন আরেফিন শুভ, বিদ্যা সিনহা মিম, ইমন ও পুর্ণিমা। আইয়ুব বাচ্চুর গান ছিল অনুষ্ঠানের অন্যতম আকর্ষণ। গ্রান্ড ফিনালে  অনুষ্ঠানটি চ্যানেল আই ৭টা ৩৫ মিনিট থেকে সরাসরি সম্প্রচার করে।

বাংলাদেশ সময় ২২৩০, জুলাই ২৬, ২০১১

লেবার পার্টির শ্যাডো কেবিনেটে টিউলিপ
ফায়ার সার্ভিসের ল্যান্ড ফোন বিকল
মিরপুর ও নারায়ণগঞ্জে করোনা পরিস্থিতি ভয়ংকর
ঢাকার বাইরে করোনা রোগী বেড়েছে
এটিএম বুথগুলোর সামনে ‘সামাজিক দূরত্ব’ মানা হচ্ছে না!


ফেনীতে করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু
বগুড়ায় হতদরিদ্রদের ৫০ বস্তা চালসহ কৃষক লীগ নেতা আটক
সাহায্যের জন্য নগদ অর্থ সংগ্রহ করবেন না: মুখ্যমন্ত্রী
সিলেটে প্রবাস ফেরত যুবককে কুপিয়ে খুন
নারায়ণগঞ্জে বিভিন্ন বাসার ছাদে সারারাত জামাতে নামাজ আদায়