কারিনা কাপুর ও ইমরান খান এবারের ভ্যালেনটাইন জুটি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

আগামী ভ্যালেনটাইন ডে’তে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুর এবং হালের ক্রেজ ইমরান খানকে একসঙ্গে দেখা যাবে। নাহ কোনো রেষ্টুরেন্ট কিংবা পার্কে নয়, এই জুটিকে প্রথমবারের মত দেখা যাবে ‘শর্ট টারম শাদি’ ছবিটিতে একসঙ্গে অভিনয় করতে।

আগামী ভ্যালেনটাইন ডে’তে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুর এবং হালের ক্রেজ ইমরান খানকে একসঙ্গে দেখা যাবে। নাহ কোনো রেষ্টুরেন্ট কিংবা পার্কে নয়, এই জুটিকে প্রথমবারের মত দেখা যাবে ‘শর্ট টারম শাদি’ ছবিটিতে একসঙ্গে অভিনয় করতে। ছবিটি আগামী বছর ১৪ ফেব্রুয়ারি ভ্যালেনটাইন ডে’তে মুক্তি পাবে বলে ঘোষণা দিয়েছেন প্রযোজক করণ যোহর।

প্রযোজক করণ যোহরের মতে, প্রেম-রোমান্সে ভরপুর ‘শর্ট টারম শাদি’ ছবিটি মুক্তির জন্য ১৪ ফেব্রুয়ারি ভ্যালেনটাইন ডে হচ্ছে সবচেয়ে উপযুক্ত সময়। ছবিটির একটি অংশ শুটিং হয়েছে লস্ ভেগাসে। এছাড়া মুম্বাইতেও ছবিটির কিছু অংশের শুটিং হয়।

সুপারস্টার আমির খানের ভাগ্নে বলিউডের নতুন সম্ভাবনা ইমরান খান বর্তমানে সহধর্মিনী আবান্তিকার সঙ্গে হানিমুনে মজার সময় কাটাচ্ছেন। হানিমুন শেষে সেপ্টেম্বরে তিনি ‘শর্ট টারম শাদি’ ছবিটির শুটিং শুরু করবেন বলে জানিয়েছেন।

কারিনা কাপুর এবং ইমরান খানকে পর্দায় একসঙ্গে দেখার আগ্রহ দর্শকদের বরাবরই ছিল,  যা এবার সত্যি হচ্ছে। এই জুটি কতটুকু দর্শকপ্রিয়তা পায়, তাই এবার দেখার বিষয়।

বাংলাদেশ সময় ২২৪০, জুলাই ২৬, ২০১১

করোনায় দিশেহারা বোয়িং, ১২ হাজার কর্মী ছাঁটাই
কাঁঠালবাড়ী ঘাটে যাত্রীদের উপচে পড়া ভিড় 
কমেছে মাছ-মুরগি-সবজির দাম
সোশ্যাল মিডিয়ার বিরুদ্ধে নির্বাহী আদেশে ট্রাম্পের স্বাক্ষর
চিকিৎসাধীন চট্টগ্রামের শীর্ষ তিন করোনাযোদ্ধা


শনির দশা কাটছে না রাজশাহীর আমের
লিবিয়ায় বেঁচে যাওয়া বাংলাদেশি যে লোমহর্ষক বর্ণনা দিলেন
স্বাস্থ্যবিধি মানছেন না পরিচ্ছন্নতা কর্মীরা
পত্নীতলায় সড়ক দুর্ঘটনায় ২ ভাইয়ের মৃত্যু
দৌলতদিয়া ঘাটে বাড়ছে যাত্রীদের চাপ