ছবির নাম ‘৬৯ পাতলা খান লেন’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

তরুণ নির্মাতা রাফায়েল আহসান পরিচালিত ছবি ‘৬৯, পাতলা খান লেন’।  ছবিটির শুটিং এরই মধ্যে শেষ হয়েছে, শিগগির  শুরু হবে ডাবিংয়ের কাজ।

তরুণ নির্মাতা রাফায়েল আহসান পরিচালিত ছবি ‘৬৯, পাতলা খান লেন’।  ছবিটির শুটিং এরই মধ্যে শেষ হয়েছে, শিগগির  শুরু হবে ডাবিংয়ের কাজ।

পুরান ঢাকার জীবন কাহিনী নিয়ে নির্মিত এই ছবিতে অভিনয় করেছেন ফেরদৌস, মৌটুসী বিশ্বাস, সহিদুল আলম সাচ্চু, প্রাণ রায়, উর্মি খান এবং অন্যান্য অনেকে। এরই মধ্যে এই ছবির একটি আইটেম গান ব্যাপক সাড়া ফেলেছে। আইটেম গানে অংশ নিয়েছেন আলিশা প্রধান ও প্রাণ রায়।

ছবিটির পরিচালক রাফায়েল আহসান বাংলানিউজকে জানিয়েছেন, ‘ছবির শুটিংয়ের কাজের আমরা ইতিমধ্যে শেষ করেছি। তিন-চারের দিনের মধ্যে আশা করছি ডাবিংয়ে যাব ।’

‘৬৯, পাতলা খান লেন’ ছবিতে শুরুতে ফেরদৌসের বিপরীতে বিন্দুর অভিনয় করার কথা ছিল । কিন্তু বিন্দুর সিডিউল সমস্যার কারণে পরবর্তীতে অভিনয় করেন মৌটুসী বিশ্বাস। মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত `ব্যাচেলর` মৌটুসী অভিনীত প্রথম চলচ্চিত্র। এরপর আর কোনো ছবিতে তিনি কাজ করেননি। অনেকদিন পর আবার তাকে বড় পর্দায় দেখা যাবে। ছবিতে মৌটুসী ফেরদৌসের স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন।

চলতি বছরের সেপ্টেম্বর মাসের শেষের দিকে ছবিটি মুক্তি পাবে বলে পরিচালক সূত্রে জানা যায়। ছবিটির চিত্রগ্রহণ করেছেন মুম্বাইয়ের কার্তিক গনেশ। ছবির টাইটেল গানটি গেয়েছেন জনপ্রিয় গায়ক পারভেজ সাজ্জাদ এবং ছবির সঙ্গীত পরিচালনা করেছেন পৃথ্বীরাজ।      

বাংলাদেশ সময় ১৬০৫, জুলাই ২৫, ২০১১

স্বল্প পরিসরে চেক ক্লিয়ারিং করার নির্দেশ
করোনায় ইতালিতে আরও ৭৫৬ জনের মৃত্যু
করোনাভাইরাস মোকাবিলায় প্রধানমন্ত্রীর বার্তা
প্রধানমন্ত্রীর তহবিলে ১ দিনের বেতন দিলেন সেনা সদস্যরা
মাঠে নেমে সহায়তা করছেন বলিউড তারকারা


ল্যাব না থাকলেও সিংড়ায় গেল দুই'শ করোনা টেস্টিং কিট
মানুষকে টেলিফোনে চিকিৎসাসেবা দিতে ফারাজের উদ্যোগ
রাজশাহীতে এলো আরও ১ হাজার পিস পিপিই
পুলিশকে পিপিই দিল চীনা নাগরিকদের সংগঠন
নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে পিপিই হস্তান্তর