ঢাকা, রবিবার, ১১ আশ্বিন ১৪২৭, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৮ সফর ১৪৪২

বিনোদন

কোটিপতির ২য় পবের্র অডিশন শুরু

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৪ ঘণ্টা, জুলাই ২৪, ২০১১
কোটিপতির ২য় পবের্র অডিশন শুরু

রবি নিবেদিত ‘কে হতে চায়’ কোটিপতির অডিশন রাউন্ডের ২য় পর্ব শুরু হয়েছে। চট্টগ্রামে ২৩ জুলাই শনিবার  থেকে।

২৫ জুলাই  অনুষ্ঠিত হবে ঢাকার অডিশন। মেধা- জ্ঞান-বুদ্ধির এই বিগ টিভি শোর জন্য এই অডিশন রাউন্ডের মাধ্যমে বাছাই করা হবে প্রতিযোগীকে।

১০ জুলাই থেকে আনুষ্ঠানিকভাবে রবি নিবেদিত কে হতে চায় কোটিপতির প্রচার শুরু হবার পর একই দিন থেকে শুরু হয় প্রতিযোগিতায় নিবন্ধিত হওয়ার ২য় পর্যায়ের কার্যক্রম। নির্দিষ্ট প্রশ্নের উত্তর দিয়ে প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য ব্যাপক সাড়া পড়ে। ১০ থেকে ১৭ জুলাইয়ের মধ্যে যারা এসএমএস পাঠিয়েছে, সেখান থেকে সঠিক উত্তরদাতার মধ্যে কম্পিউটার রেন্ডোমাইজারে নির্বাচিত প্রতিযোগিকে নিয়ে চট্টগ্রাম ও সিলেটের প্রতিযোগী নিয়ে প্রথম অডিশন অনুষ্ঠিত হয়েছে চট্টগ্রামে ২৩ জুলাই শনিবার  এবং  ২৫ জুলাই সোমবার ঢাকায় অনুষ্ঠিত হবে ঢাকাসহ অন্য বিভাগের প্রতিযোগীদের অডিশন।

গত ১০ জুলাই থেকে আনুষ্ঠানিকভাবে প্রচার শুরু হবার পর একই দিন থেকে শুরু হয় প্রতিযোগিতায় নিবন্ধিত হওয়ার ২য় পর্যায়ের কার্যক্রম। নির্দিষ্ট প্রশ্নের উত্তর দিয়ে প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য ব্যাপক সাড়া পড়ে। তবে ভাগ্য সবার পিছে ছোটেনি। সঠিক উত্তরদাতার মধ্যে কম্পিউটারের রেন্ডোমাইজার নির্বাচন করে ৫৪০জন প্রতিযোগিকে।

১৮ থেকে ৩১ জুলাইয়ের মধ্যে যে এসএমএস আসবে সেখান থেকে সঠিক উত্তরদাতার মধ্যে কম্পিউটার রেন্ডোমাইজারে নির্বাচিত প্রতিযোগিকে নিয়ে আগামী ৫ আগস্ট অনুষ্ঠিত হবে অডিশন রাউন্ডের ৩য় পর্ব।

উল্লেখ্য, গত ২৩ মে অনুষ্ঠিত হয় অডিশন রাউন্ডের প্রথম পর্ব। পাঁচটি বিভাগীয় শহরে পর্যায়ক্রমে চলে এই কার্যক্রম। আর আগামী ৫ আগস্ট অনুষ্ঠিত হবে অডিশন রাউন্ডের ৩য় পর্ব।

বাংলাদেশ সময় ১৭৪০, জুলাই ২৪, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa