মিউজিক-স্টার এমির রহস্যজনক মৃত্যু!

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

বিশ্বনন্দিত ব্রিটিশ গায়িকা এমি ওয়াইনহাউস অসংখ্য ভক্তকে কাঁদিয়ে অসময়ে পৃথিবী ছেড়ে চলে গেলেন। ২৩ জুলাই শনিবার গভীর রাতে এমিকে মৃত অবস্থায় পাওয়া যায় লন্ডনের ক্যামডিন স্কয়ারের নিজ বাসভবনে।

বিশ্বনন্দিত ব্রিটিশ গায়িকা এমি ওয়াইনহাউস অসংখ্য ভক্তকে কাঁদিয়ে অসময়ে পৃথিবী ছেড়ে চলে গেলেন। ২৩ জুলাই শনিবার গভীর রাতে এমিকে মৃত অবস্থায় পাওয়া যায় লন্ডনের ক্যামডিন স্কয়ারের নিজ বাসভবনে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাত্র ২৭ বছর। তার মৃত্যুকে অনেকেই রহস্যজনক বলে মনে করছেন। পুলিশ তার মৃত্যুর কারণ অনুসন্ধান করছে।
 
সোল-জ্যাজ গানের মাধ্যমে বিশ্বজুড়ে জনপ্রিয়তা পাওয়া এমির অকাল মৃত্যুতে ওয়ার্ল্ড মিউজিকে নেমে এসেছে শোকের ছায়া। এমি ওয়াইনহাউস ২০০৬ সালেই গায়িকা হিসেবে লাইম লাইটে উঠে আসেন তার ‘ব্যাক টু ব্ল্যাক’ অ্যালবামের মাধ্যমে। সোল, জ্যাজ, রক এবং ক্লাসিক্যাল পপ গান দিয়ে সাজানো এ অ্যালবামটি সারা বিশ্বে ঝড় তোলে। অ্যালবামটি অর্জন করে পাঁচটি গ্র্যামি অ্যাওয়ার্ড।

শুধু মিউজিক স্টার-ই নয়, স্টাইল আইকন হিসেবেও এমি লন্ডনে ছিলেন তুমুল জনপ্রিয়। তিনি শরীরের বিভিন্ন জায়গায় রঙচঙে ট্যাটু লাগিয়ে স্টেজ পারফর্ম করতেন। পরবর্তীতে লন্ডনের তরুণ-তরুণীদের মাঝে এ ধরনের ট্যাটু দারুণ জনপ্রিয়তা পায় । ব্যক্তিগত amyজীবনে একদমই বেপরোয়া ছিলেন এ গায়িকা। ড্রাগ, অ্যালকোহল এবং অবৈধ সম্পর্ক ছিল এমির নিত্যদিনের সঙ্গী।

মাত্রাতিরিক্ত ড্রাগস গ্রহণ এমির অকাল মৃত্যুবরণের কারণ হিসেবে মনে করছেন। আবার এমির ঘনিষ্ঠ কয়েকজনের ধারণা তাকে বিষ প্রয়োগে হত্যা করা হয়েছে। একাধিক বয়ফ্রেন্ডের সঙ্গে রোমান্সে জড়িয়ে পড়ায় ঈর্ষার বশবর্তী হয়ে তাদেরই কেউ তাকে হত্যা করতে পারে বলে ধারণা এমির ঘনিষ্ঠজনদের। পুলিশ এমির মৃত্যুর কারণ খুঁজে বের করার চেষ্টা করছে।

বাংলাদেশ সময় ১৪১৫, জুলাই ২৪, ২০১১

সংগীতজ্ঞ রবিশঙ্করের জন্ম
ইতিহাসের এই দিনে

সংগীতজ্ঞ রবিশঙ্করের জন্ম

করোনা চিকিৎসায় চীনের সাফল্য তুলে ধরলো হুয়াওয়ে
চট্টগ্রামে ৭টার পর থেকে বন্ধ দোকান, প্রবেশ মুখে চেকপোস্ট
মঙ্গলবার থেকে পটুয়াখালী শহরের প্রবেশ বন্ধ
সন্ধ্যা ৬টার পর রাজশাহীতে ওষুধ ছাড়া সব দোকান বন্ধ


১৬ এপ্রিলের মধ্যে শ্রমিকদের বেতন পরিশোধের অনুরোধ
এবার বাংলাদেশ ছাড়লো রাশিয়ার নাগরিকরাও
করোনা: সিঙ্গাপুরে সেবা বন্ধ করেছে বাংলাদেশ হাইকমিশন
শখ করে নয়, পেটের টানে কাজে আসছি 
দূষণ কমায় পাঞ্জাব থেকে দেখা গেলো হিমাচলের বরফপাহাড়