ঢাকা, বুধবার, ১৩ মাঘ ১৪২৭, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ জমাদিউস সানি ১৪৪২

নির্বাচন ও ইসি

সিলেটে শপথ নিলেন ৩ ইউপি চেয়ারম্যান  

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৭ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২০
সিলেটে শপথ নিলেন ৩ ইউপি চেয়ারম্যান
  শপথ নিচ্ছেন ৩ ইউপি চেয়ারম্যান

সিলেট: প্রায় ৫ মাসের জন্য শপথ নিলেন সিলেটের তিনটি ইউনিয়ন পরিষদ উপ নির্বাচনে বিজয়ী তিন চেয়ারম্যান। সোমবার(২৩ নভেম্বর) সিলেট জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম নিজ দফতরে সম্মেলন কক্ষে তাদের শপথ পাঠ করান।


 
নবনির্বাচিত তিন চেয়ারম্যান হলেন-ওসমানীনগর উপজেলার সাদিপুর ইউনিয়নের উপ-নির্বাচনে বিজয়ী চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা কবির উদ্দিন আহমদ, গোলাপগঞ্জের লক্ষ্মীপাশা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল্লাহ তুহিন ও বিশ্বনাথের দশঘর ইউনিয়নের চেয়ারম্যান এমাদ উদ্দিন খান।
 
নির্বাচন কমিশন সূত্র জানায়, সিলেটের এই তিনটি ইউনিয়নে উপ নির্বাচনে এ তিন প্রার্থী চেয়ারম্যান পদে নির্বাচিত হন। কিন্তু তাদের মেয়াদ থাকছে ৬ মাসেরও কম সময়। আগামি মার্চ অথবা এপ্রিল মাসে এসব ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।
 
ওসমানীনগর উপজেলার সাদিপুর ইউনিয়নের উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা কবির উদ্দিন আহমদ নৌকা প্রতীকে, গোলাপগঞ্জের লক্ষ্মীপাশা ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী আব্দুল্লাহ তুহিন ঘোড়া প্রতীকে ও বিশ্বনাথের দশঘর ইউনিয়নের চেয়ারম্যান এমাদ উদ্দিন খান ধানের শীষ প্রতীকে নির্বাচন করে বিজয়ী জন।
 
বাংলাদেশ সময়: ১৭৪৪ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২০
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa