ঢাকা, রবিবার, ১২ আশ্বিন ১৪২৭, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৮ সফর ১৪৪২

নির্বাচন ও ইসি

গাইবান্ধা-৩ আসনে ৫ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২০
গাইবান্ধা-৩ আসনে ৫ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

গাইবান্ধা: গাইবান্ধা-৩ (সাদুল্যাপুর-পলাশবাড়ি) আসনের উপ-নির্বাচনে ৫ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন।

বুধবার (১৯ ফেব্রুয়ারি) মনোনয়নপত্র দাখিলের শেষদিন বিকেলে ৫টা পর্যন্ত আওয়ামী লীগের মনোনীত প্রার্থী উম্মে কুলছুম স্মৃতি, বিএনপির মনোনীত প্রার্থী ডা. মইনুল হাসান সাদিক, জাতীয় পার্টির মনোনীত প্রার্থী মইনুর রাব্বী চৌধুরী ও জাতীয় পার্টির অঙ্গসংগঠন যুব সংহতির কেন্দ্রীয় নেতা মঞ্জুরুল হক গাইবান্ধা জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মাহবুবুর রহমানের কাছে মনোনয়নপত্র জমা দেন। মঞ্জুরুল হক নিজেকে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন।



এর আগে মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের প্রার্থী এসএম খাদেমুল ইসলাম খুদি তার মনোনয়নপত্র দাখিল করেন।

রোববার ২৩ ফেব্রুয়ারি মনোনয়নপত্র বাছাই, ২৯ ফেব্রুয়ারি শনিবার প্রার্থিতা প্রত্যাহারের শেষদিন এবং ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ২১ মার্চ শনিবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত।

জেলা নির্বাচন অফিসার মাহাবুবুর রহমান পাঁচ প্রার্থীর মনোনয়নপত্র জমার বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, সাদুল্যাপুরে ১১টি ইউনিয়ন, পলাশবাড়ি পৌরসভা ও পলাশবাড়ী উপজেলার ৯টি ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ৪ লাখ
১১ হাজার ৮৫৪ জন।

২০১৯ সালের ২৭ ডিসেম্বর আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য ডা. ইউনুস আলী সরকার মৃত্যুবরণ করায় নির্বাচন কমিশনার এ আসনটি শূন্য ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ১৯০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২০
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa