ঢাকা, সোমবার, ১১ মাঘ ১৪২৭, ২৫ জানুয়ারি ২০২১, ১১ জমাদিউস সানি ১৪৪২

নির্বাচন ও ইসি

বুথ খুঁজে পাচ্ছিলেন না আতিক, পরে ভোট দিলেন পরিবার নিয়ে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২০
বুথ খুঁজে পাচ্ছিলেন না আতিক, পরে ভোট দিলেন পরিবার নিয়ে

ঢাকা: বুথ খুঁজে না পাওয়ার বিড়ম্বনা দিয়ে শুরু হলেও শেষ পর্যন্ত ভোট দিতে পেরেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী আতিকুল ইসলাম। 

শনিবার (০১ ফেব্রুয়ারি) রাজধানীর উত্তরায় ১ নম্বর ওয়ার্ড আওতাধীন নওয়াব হাবীবুল্লাহ মডেল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে ভোট দেন আতিকুল ইসলাম। এসময় তার সঙ্গে ছিলেন সহধর্মিণী শায়লা সাগুফতা ইসলাম এবং মেয়ে বুশরা ইসলাম।

এদিন সকাল ৮টার দিকে কেন্দ্রে প্রবেশ করলেও কোন বুথে ভোট দেবেন সেটি খুঁজে পাচ্ছিলেন না আতিকুল ইসলাম। প্রথমে নিচ তলায়, পরে দ্বিতীয় তলার ২ নম্বর কক্ষ এবং তারপর তৃতীয় তলার ৫ নম্বর কক্ষে গিয়ে ফেরত আসতে হয় আতিককে। পরে তৃতীয় তলার ৩ নম্বর কক্ষই তার ভোটিং বুথ হিসেবে নিশ্চিত হলে সেখানেই নিজ ভোটাধিকার প্রয়োগ করেন আতিকুল ইসলাম।

এসময় প্রথমে ইভিএম মেশিনে আঙুলের ছাপ দিয়ে নিজের পরিচয় নিশ্চিত করেন আতিকুল ইসলাম। এরপর পাশেই স্থাপিত গোপন বুথে গিয়ে ইভিএম মেশিনের ব্যালট ইউনিট থেকে বোতাম চেপে ভোট দেন আতিক।  

এরপর ঢাকা উত্তর সিটি করপোরেশন আওতাধীন বিভিন্ন কেন্দ্রে পরিদর্শনে যাবেন আতিকুল ইসলাম।  

বাংলাদেশ সময়: ০৮২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০২০
এসএইচএস/এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa