ঢাকা, সোমবার, ১১ মাঘ ১৪২৭, ২৫ জানুয়ারি ২০২১, ১১ জমাদিউস সানি ১৪৪২

নির্বাচন ও ইসি

অস্ত্রসহ কাউন্সিলর প্রার্থী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২০
অস্ত্রসহ কাউন্সিলর প্রার্থী আটক

ঢাকা: ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ২৪ নম্বার ওয়ার্ডের স্বতন্ত্র কাউন্সিলর প্রার্থী প্রকৌশলী তালুকদার সারওয়ার হোসেনকে অস্ত্রসহ আটক করেছে পুলিশ।

শুক্রবার (৩১ জানুয়ারি) ২৪ নম্বর ওয়ার্ডের তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থী শফিউল্লাহ শফির সমর্থকদের সঙ্গে সংঘর্ষের সময় তালুকদার সারওয়ারকে আটক করা হয়।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) তেজগাঁও বিভাগের উপ-কমিশনার (ডিসি) বিপ্লব বিজয় তালুকদার জানান, কাউন্সিলর প্রার্থী তালুকদার সারওয়ার হোসেনকে অস্ত্রসহ আটক করা হয়েছে।

নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে তার বিরুদ্ধে একটি মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে। সে মামলায় গ্রেফতার দেখিয়ে শনিবার (১ ফেব্রুয়ারি) তাকে আদালতে পাঠানো হবে বলেও জানান তিনি।

জানা যায়, শুক্রবার দুপুরে ২৪ নাম্বার ওয়ার্ডের আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থী শফিউল্লাহ শফি মসজিদে নামাজ আদায় করতে যান। নামাজ শেষে গুজব ওঠে যে, শফিকে গুলি করতে স্বতন্ত্র প্রার্থী তালুকদার সারওয়ার হোসেন মসজিদ এলাকায় গেছেন। ওই সূত্রেই দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের সূচনা হয়। এরই এক পর্যায়ে তালুকদার সারওয়ারকে অস্ত্রসহ আটক করে তেজগাঁও শিল্পাঞ্চল থানা পুলিশ।

বাংলাদেশ সময়: ২০২৩ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২০
পিএম/এইচজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa