ঢাকা, শনিবার, ৩ মাঘ ১৪২৭, ১৬ জানুয়ারি ২০২১, ০১ জমাদিউস সানি ১৪৪২

নির্বাচন ও ইসি

ঢাকার সিটি নির্বাচন অপেক্ষাকৃত সুষ্ঠু হবে: জিএম কাদের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৩ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২০
ঢাকার সিটি নির্বাচন অপেক্ষাকৃত সুষ্ঠু হবে: জিএম কাদের

খুলনা: ঢাকার দুই সিটি করপোরেশনের নির্বাচন অপেক্ষাকৃত সুষ্ঠু হওয়ার ব্যাপারে আশাবাদী জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান জিএম কাদের।

শুক্রবার (৩১ জানুয়ারি) দুপুর খুলনা মহানগরের গোলক মনি শিশুপার্কে নেতাকর্মীদের যোগদান অনুষ্ঠানে তিনি এ আশাবাদ ব্যক্ত করেন।

জিএম কাদের বলেন, ঢাকার সিটি নির্বাচনের পরিবেশ ভালো।

অন্য যেকোনো বারের চেয়ে এবার তুলনামূলকভাবে সুষ্ঠু পরিবেশে নির্বাচনের প্রচারণা করতে পেরেছেন প্রার্থীরা। নির্বাচনের বিষয়ে এখন পর্যন্ত আমরা খুবই আশাবাদী। নির্বাচনে জালভোট দেওয়া বা জোর করে ভোটকেন্দ্র দখল করে ব্যালট বাক্স ভর্তি করার সমস্ত বিষয় ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) সম্ভব হবে না। আমরা মনে করি যে, নির্বাচনটি অপেক্ষাকৃত সুষ্ঠু হবে।

তিনি বলেন, বিগত দিনের চেয়ে দলকে আরও সংগঠিত করতে কাজ করছি। বর্তমান রাজনীতিতে জনগণ জাতীয় পার্টির প্রতি আস্থা রেখে যোগদানে জন্য যোগাযোগ করছেন। সে কারণে আগামীর রাজনীতিতে জাপা শক্তিশালী হচ্ছে।

এ সময় দল থেকে বেরিয়ে যাওয়া নেতাকর্মীরা পুনরায় যোগদান করেন। যার মাধ্যমে জাপা শক্তিশালী হচ্ছে বলেও আশাবাদ ব্যক্ত করেন এ নেতা।

কেন্দ্রীয় জাপার ভাইস চেয়ারম্যান ও জেলা কমিটির সভাপতি শফিকুল ইসলাম মধুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দলের প্রেসিডিয়াম সদস্য সাইদুর রহমান টেপা। এছাড়া অনুষ্ঠানে স্থানীয় ও জাতীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫১১ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২০
এমআরএম/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa