ঢাকা, শনিবার, ৩ মাঘ ১৪২৭, ১৬ জানুয়ারি ২০২১, ০১ জমাদিউস সানি ১৪৪২

নির্বাচন ও ইসি

আজিমপুর থেকে দক্ষিণের ৫৬ কেন্দ্রে যাচ্ছে ভোটের সরঞ্জাম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৬ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২০
আজিমপুর থেকে দক্ষিণের ৫৬ কেন্দ্রে যাচ্ছে ভোটের সরঞ্জাম পুলিশ পাহারায় ভোটকেন্দ্রে পাঠানো হচ্ছে ইভিএমসহ সরঞ্জাম। ছবি: শাকিল আহমেদ

ঢাকা: ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে ভোটগ্রহণে আজিমপুর গভ. গার্লস স্কুল অ্যান্ড কলেজ থেকে ৫৬ কেন্দ্রের ভোটের সরঞ্জাম বিতরণ করা হচ্ছে।

শুক্রবার (৩১ জানুয়ারি) সকাল থেকেই ভোটগ্রহণের যাবতীয় সরঞ্জাম বিতরণ করা শুরু হয়।

ঢাকা-৮ আসনের সহকারী রিটার্নিং কর্মকর্তা আব্দুল্লাহ আল মোত্তাহসিন ভোটের সরঞ্জাম বিতরণের তত্ত্বাবধান করছেন।

তিনি বাংলানিউজকে বলেন, আজিমপুর গভ. গার্লস স্কুল অ্যান্ড কলেজ থেকে ডিএসসিসির ওয়ার্ড নম্বর ২২, ২৩ ও ২৬ এর আওতাধীন ৫৬ কেন্দ্রে ভোটের সরঞ্জাম বিতরণ করা হচ্ছে।  পুলিশ ও আনসার সদস্যদের নিরাপত্তায় কেন্দ্রে সরঞ্জাম নিয়ে যাচ্ছেন প্রিজাইডিং অফিসার এবং সহকারী প্রিজাইডিং অফিসাররা।   

বিতরণ কার্যক্রমে অংশগ্রহণকারীদের সঙ্গে কথা বলে জানা যায়, ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম), মনিটর, কন্ট্রোল প্যানেল, পাওয়ার অ্যাডাপ্টার, কেন্দ্র খরচের টাকাসহ ভোটগ্রহণের যাবতীয় সরঞ্জাম বিতরণ করা হচ্ছে।

এ সময় ব্যাপক নিরাপত্তা মধ্যে আইন-শৃঙ্খলা বাহিনীর উপস্থিতিতে বিভিন্ন কেন্দ্র থেকে আসা ব্যক্তিদের কেন্দ্রের সিরিয়াল নম্বর অনুযায়ী ভোটের সরঞ্জাম গ্রহণ করতে দেখা যায়।

শনিবার (১ ফেব্রুয়ারি) সকাল ৮টা থেকে বিকেল ৪ পর্যন্ত টানা ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।  

বাংলাদেশ সময়: ১৩২৩ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২০
আরকেআর/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa