php glass

বাজিতপুর উপজেলায় আ’লীগের ছারওয়ার আলম বিজয়ী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রতীকী

walton

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের বাজিতপুর ও ভৈরব উপজেলায় স্থগিত ৯ কেন্দ্রে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে নৌকা প্রতীক নিয়ে আওয়ামী লীগের প্রার্থী ছারওয়ার আলম ৩৯ হাজার ৮৭৮ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোবারক হোসেন মাস্টার পেয়েছেন ২৫ হাজার ৩ ভোট।

নির্বাচনে অনিয়মের অভিযোগে বাজিতপুর উপজেলার ৬৬টি কেন্দ্রের মধ্যে ৬টি কেন্দ্র ও ভৈরব উপজেলার ৮০টি ভোটকেন্দ্রের মধ্যে তিনটি কেন্দ্রে ভোটগ্রহণ বন্ধ করে দেয় নির্বাচন কমিশন। 

বাজিতপুর উপজেলায় স্থগিত হওয়া ৬টি কেন্দ্রে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান এর তিনটি পদেই ভোটগ্রহণ করা হয়।

এছাড়া টিউবওয়েল প্রতীক নিয়ে ভাইস চেয়ারম্যান পদে মো. মাসুদ মিয়া ও প্রজাপতি প্রতীক নিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান পদে গুলনাহার বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

এদিকে ভৈরব উপজেলায় স্থগিত হওয়া তিন কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। এখানে শুধু ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে ভোট হয়। টিউবওয়েল প্রতীক নিয়ে ভাইস চেয়ারম্যান পদে আল মামুন বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

বাজিতপুর উপজেলার দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং অফিসার ও কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তরফদার মো. আক্তার জামীল এবং ভৈরব উপজেলার দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ তাজুল ইসলাম বাংলানিউজকে নির্বাচনের ফলাফলের বিষয়টি নিশ্চিত করেছেন।  

বাংলাদেশ সময়: ৬০১৫ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১৯
জেডএস

ক্লিক করুন, আরো পড়ুন: উপজেলা পরিষদ নির্বাচন
ksrm
খালেদ-শামীমসহ ক্যাসিনো কারবারিদের ব্যাংক হিসাব স্থগিত
কুড়িগ্রামে ৬ বীরাঙ্গনাকে চেষ্টার সহায়তা
রাজশাহীতে নতুন ১০ ডেঙ্গু রোগী, চিকিৎসাধীন ১৯
মিজানুর রহমান চাকলাদারের জামিন স্থগিত
মঠবাড়িয়ায় স্কুলছাত্রকে হত্যার দায়ে যুবকের ফাঁসি


৩০ জেলায় অনুষ্ঠিত ‘দারাজ ফ্যান মিট’
ফাইনালের টিকিটের জন্য দর্শকদের উপচে পড়া ভিড়
ভারতের বিপক্ষে ড্র করে সেমিফাইনালে বাংলাদেশ
বড়লেখায় ৩ ব্যবসায়ীকে জরিমানা
ফতুল্লার জঙ্গি আস্তানায় অভিযানের আদ্যোপান্ত