কুষ্টিয়ার ৬ উপজেলা নির্বাচনে নৌকার জয়-জয়কার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কুষ্টিয়ায় সব আওয়ামী লীগ প্রার্থী জয়ী

walton

কুষ্টিয়া: তৃতীয় ধাপে কুষ্টিয়ার ৬টি উপজেলা পরিষদের নির্বাচনের অনুষ্ঠিত হয়েছে। এদের মধ্যে সদর উপজেলায় আতাউর রহমান আতা বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলায় চেয়ারম্যান বিজয়ী হওয়ায় শুধুমাত্র ভাইস-চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে ভোট অনুষ্ঠিত হয়।

php glass

রোববার (২৪ মার্চ) বাকি ৫টি উপজেলা পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হয়। 

দৌলতপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের অ্যাডভোকেট এজাজ আহমেদ মামুন (নৌকা)। তিনি পেয়েছেন ৫৪ হাজার ৭৮৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী বুলবুল আহমেদ টোকেন চৌধুরী পেয়েছেন ২৯ হাজার ৯৭৭ ভোট।

ভেড়ামারা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের আক্তারুজ্জামান মিঠু (নৌকা)। তিনি পেয়েছেন ৩৬ হাজার ৯৮৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাসদ সমর্থিত প্রার্থী আব্দুল আলিম স্বপন মশাল মার্কায় পেয়েছেন ৩৫ হাজার ৫৯ ভোট।

মিরপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের কামারুল আরেফিন (নৌকা)। তিনি পেয়েছেন ১ লাখ ১২ হাজার ৪৪১ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী ফারুকুজ্জামান জন আনারস মার্কায় পেয়েছেন ২৮ হাজার ৯৪৯ ভোট।

সদর উপজেলায় কোন প্রতিদ্বন্দ্বী না থাকায় আওয়ামী লীগের প্রার্থী আতাউর রহমান আতা বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন। 

কুমারখালী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের আব্দুল মান্নান (নৌকা)। তিনি পেয়েছেন ১ লাখ ৪২ হাজার ৮৫ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী জয়নাল আবেদীন আনারস মার্কায় পেয়েছেন ৩০ হাজার ৪১১ ভোট।

খোকসা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের সদর উদ্দিন খান (নৌকা)। তিনি পেয়েছেন ২৮ হাজার ৭১৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী আল মাসুম মুর্শেদ শান্ত পেয়েছেন ২৮ হাজার ৭১৭ ভোট।

বাংলাদেশ সময়: ০২৪৩ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৯
এসএইচ

ক্লিক করুন, আরো পড়ুন: উপজেলা পরিষদ নির্বাচন
ধনবাড়ীতে গলায় ফাঁস দিয়ে ভ্যানচালকের আত্মহত্যা
ববি শিক্ষার্থীদের ব্যতিক্রমী কর্মসূচি
রাঙামাটিতে পুলিশ সদস্যর ঝুলন্ত মরদেহ উদ্ধার
ঘটনাস্থলে গিয়ে নুসরাত হত্যার বর্ণনা দিলেন ‘মনি’
গাজীপু‌রে পুলিশের কাছ থেকে আসামির পলায়ন


ভোলায় জ্বিন তাড়াতে গৃহবধূর গায়ে আগুন, আটক ২
ঘাটাইলে ট্রাক-অটোরিকশা সংর্ঘষে যুবক নিহত
তাড়াইলে আগুনে ৩ বসতঘর পুড়ে ছাই
কোহলির সেঞ্চুরিতে ম্লান রানা-রাসেল ঝড়
নিরোধ-শান্তা শিক্ষাবৃত্তি পেলো ১০২ শিক্ষার্থী