বাজিতপুর-ভৈরবে ৮ কেন্দ্র স্থগিত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

উপজেলা নির্বাচনের লোগো

walton

কিশোরগঞ্জ:  ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার ৫টি ও ভৈরব উপজেলার ৩টিসহ মোট ৮টি কেন্দ্র স্থগিত করা হয়েছে। 

php glass

রোববার (২৪ মার্চ) বিকেলে রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ তাজুল ইসলাম এবং সহকারী রিটার্নিং অফিসার ও বাজিতপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. যুবায়ের বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।
 
স্থগিত হওয়া কেন্দ্রগুলো হলো-বাজিতপুর উপজেলার রাজ্জাকুন্নেছা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ, জোয়ারিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, রাহেলা সরকারি প্রাথমিক বিদ্যালয়, বালিগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় ও গাজীরচর ইউনিয়ন পরিষদ কেন্দ্র। 
এছাড়াও ভৈরব উপজেলার জগনাথপুর নতুন সরকারি প্রাথমিক বিদ্যালয়, হাজী আসমত সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বধুনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র। 

প্রার্থীর সমর্থকদের মারামারি, কেন্দ্র দখলের চেষ্টাসহ নির্বাচনের পরিবেশ না থাকায় কেন্দ্রগুলো স্থগিত করা হয়েছে বলে সংশ্লিষ্ট কর্মকর্তারা জানান।

এদিকে করিমগঞ্জ উপজেলার চেয়ারম্যান পদের স্বতন্ত্র প্রার্থী মো. আমজাদ হোসেন খান দিদার অভিযোগ করে জানান, গুনধর ইউনিয়নের ৮টি কেন্দ্র থেকে তার এজেন্টদের বের করে দেওয়া হয়েছে। 

এ ব্যাপারে সংশ্লিষ্ট প্রিজাইডিং অফিসার ও করিমগঞ্জের সহকারী রিটার্নিং কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দিয়ে কেন্দ্রগুলোর ভোটগ্রহণ স্থগিতের দাবি করেন তিনি। 

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৯ 
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন: উপজেলা পরিষদ নির্বাচন
বাস চালককে পিটিয়ে হত্যা, চট্টগ্রামে পরিবহন ধর্মঘটের ডাক
বই দিবসের ছড়া | আলেক্স আলীম 
ফের ঢাকা-দিল্লি রুটে ফ্লাইট চালু করছে বিমান
ময়মনসিংহে মানবপাচারকারী চক্রের ২ সদস্যসহ আটক ১৪
চট্টগ্রামে নিরাপত্তা জোরদার


দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশিকে গুলি করে হত্যা
আবার ‘টিরিগিরি টক্কা’
মোমিন রোডে রেস্টুরেন্টে আগুন
পাঁচবিবিতে ট্রলির ধাক্কায় বৃদ্ধ নিহত
বিএমডিসিতে বিএসএমএমইউ’র ২ শিক্ষক প্রতিনিধি