ছয় প্রার্থীর ভোট বর্জন, পানছড়ির ৩ কেন্দ্রের ভোট স্থগিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রতীকী ছবি

walton

খাগড়াছড়ি: খাগড়াছড়ির আট উপজেলায় ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। এখন চলছে গণনা। ভোট কারচুপি ও অনিয়মের অভিযোগ এনে ভোট বর্জন করেছেন দীঘিনালা ও মহালছড়ির চার চেয়ারম্যান প্রার্থী এবং দুই ভাইস চেয়ারম্যান প্রার্থী। ভোটে অনিয়মের কারণে পানছড়ির অন্তত তিনটি কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে।
 

php glass

ভোটগ্রহণ পরিস্থিতি নিয়ম বহির্ভূত হওয়ার কারণে কারচুপির অভিযোগে পানছড়ি উপজেলার লোগাং বাজার আদর্শ উচ্চ বিদ্যালয়, পানছড়ি বাজার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় ও পাইলট ফার্ম সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে। রিটার্নিং কর্মকর্তা কাজী চাহেল তস্তরি বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।
 
সোমবার (১৮ মার্চ) দুপুরে দীঘিনালায় জনসংহতি সমিতি (এমএন লারমা) গ্রুপ সমর্থিত প্রার্থী প্রফুল্ল কুমার চাকমা ও দলটির সমর্থিত দুই ভাইস চেয়ারম্যান সমদানন্দ চাকমাও গোপা দেবী চাকমা প্রার্থী ভোট বর্জনের ঘোষণা দেন। আঞ্চলিক এই দলটির পক্ষ থেকে দীঘিনালা উপজেলায় বেলা ১২টা থেকে অনির্দিষ্টকালের সড়ক অবরোধ আহ্বান করা হয়েছে।
 
অন্যদিকে মহালছড়ি উপজেলায় আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী ক্যজই মারমা, জনসংহতি সমর্থিত স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী কাকলী খীসা এবং হুমায়ুন কবির ভোটে অনিয়মের অভিযোগে ভোট বর্জন করেছেন।
 
বাংলাদেশ সময়: ১৯৪২ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৯
এডি/আরআর

ক্লিক করুন, আরো পড়ুন: উপজেলা পরিষদ নির্বাচন
‘যুব সমাজকে জনসম্পদে রূপান্তর করাই বড় চ্যালেঞ্জ’
শ্রীলঙ্কায় শেখ সেলিমের মেয়ে জামাই আহত, নাতি নিখোঁজ 
ডোনাল্ড ট্রাম্পের কাণ্ডজ্ঞান!
ওয়ার্নার-বেয়ারস্টোর ব্যাটে জয় পেল হায়দ্রাবাদ
নুসরাতকে পুড়িয়ে হত্যার প্রতিবাদে মানববন্ধন


এসআই আমির হামজার বিরুদ্ধে অভিযোগের প্রমাণ পেল কমিটি
নদীর একইঞ্চি জমিও দখল করতে দেওয়া হবে না
যেকোনো পরিস্থিতি মোকাবেলায় নিরাপত্তা বাহিনী সজাগ
সন্ত্রাসীদের ধর্ম নেই, সবাইকে সোচ্চার হতে হবে
কাজীর গরু কিতাবে আছে, গোয়ালে নেই!