৫ ঘণ্টায় ২২ ভোট, দুই কক্ষে পড়েনি একটিও 

মাহমুদ এইচ খান, ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ভোটার শূন্য ভোটকেন্দ্র। ছবি: বাংলানিউজ

walton

মৌলভীবাজার: দ্বিতীয় ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে মৌলভীবাজার সদর উপজেলার পৌরসভাধীন কাশিনাথ আলাউদ্দিন হাইস্কুল অ্যান্ড কলেজ সেন্টারে সকাল ৮টা থেকে দুপুর ১টা পর্যন্ত ৫ ঘণ্টায় সর্বমোট ভোট পড়েছে ২২টি৷ এছাড়াও ২টি বুথে ভোট পড়েনি একটিও। 

php glass

সোমবার (১৮ মার্চ) দুপুর সাড়ে ১২টায় ওই কেন্দ্রে গিয়ে দেখা যায় কেন্দ্রের ৩ নম্বর ও ৯ নম্বর কক্ষ ভোটার শূন্য। ২টি বুথে একটিও ভোট পড়েনি। এর আগে সকাল ১১টা পর্যন্ত এই সেন্টারের অন্য একটি বুথে মোট ভোট পড়েছে ৮টি৷ 

জানা যায়, এই কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ২ হাজার ৯৯৭। যাদের ৯টি বুথে ভাগ করা হয়েছে। তার মধ্যে ৩ ও ৯ নম্বর বুথে কোনো ভোটই পড়েনি। তবে অন্যান্য সাতটি বুথে মোট ভোট পড়েছে মাত্র ২২টি৷ 

৯ নম্বর কক্ষে গিয়ে দেখা যায়, সকাল ১১টা পর্যন্ত ১টিও ভোট পড়েনি। অথচ এই কক্ষে মোট ভোটার সংখ্যা ৩৬৪ জন। ৩ নম্বর কেন্দ্রেও একি দশা।

প্রিজাইডিং অফিসার নিলাদ্রি শেখর জানান, চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আওয়ামী লীগের প্রার্থী নির্বাচিত হওয়াতে এই পদে এখানে কোনো ভোটগ্রহণ করা হচ্ছে না। তাই ভোটারদের আগ্রহ কম দেখা যাচ্ছে। আমাদের সব প্রস্তুতি আছে এবং নির্বাচনের সুষ্ঠু পরিবেশও আছে। ভোটার আসলে ভোট দিত পারবেন। 

পঞ্চম উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে মৌলভীবাজারের সাতটি উপজেলায় ৫১৯টি কেন্দ্রে ভোটগ্রহণ চলছে। ভোটের পরিস্থিতি শান্ত থাকলেও ভোটারদের স্বতঃস্ফুর্ত উপস্থিতি নেই বেশিরভাগ কেন্দ্রেই। 

বাংলাদেশ সময়: ১৩৪২ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন: মৌলভীবাজার উপজেলা পরিষদ নির্বাচন
শাহজালাল বিমানবন্দরে ১৪ কেজি স্বর্ণ উদ্ধার
টেকসই উন্নয়নে বাড়াতে হবে প্রযুক্তির ব্যবহার
জনগণের সঙ্গে সহৃদয় আচরণ করুন, নেতাকর্মীদের ড. হাছান
মাদকবিক্রেতাকে না পেয়ে আসবাবপত্র পোড়ালো পুলিশ
রং-বেরঙয়ের ঘুড়িতে বর্ণিল নারায়ণগঞ্জের আকাশ


পাহাড়ে ম্যালেরিয়ায় বাঙালিদের মৃত্যুহার বেশি
জলঢাকার জোড়া লাগা সেই শিশুর পাশে দাঁড়ালেন ইউএনও
অধিনায়ক স্মিথের ব্যাটে জয় পেলো রাজস্থান
৩৬ ডিগ্রি ছাড়ালো তাপমাত্রা, বাড়বে আরও পাঁচদিন
কলেজ শিক্ষকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ, তদন্ত কমিটি