আমরা গ্রহণযোগ্য নির্বাচন চাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কিশোরগঞ্জে আইনশৃঙ্খলা বিষয়ক কোর কমিটির সভায় অংশ নেন নির্বাচন কমিশনার মো. রফিকুল ইসলাম। ছবি-বাংলানিউজ

walton

কিশোরগঞ্জ: নির্বাচন কমিশনার মো. রফিকুল ইসলাম বলেছেন, আমরা গ্রহণযোগ্য ও আইনানুগ নির্বাচন চাই। নির্বাচন সংশ্লিষ্টদের সেভাবেই কাজ করার নির্দেশ দেওয়া হয়েছে। এর ব্যত্যয় ঘটলে কাউকেই ছাড় দেওয়া হবে না। 

php glass

বৃহস্পতিবার (১৪ মার্চ) রাত ৯টার দিকে কিশোরগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আইনশৃঙ্খলা বিষয়ক কোর কমিটির বিশেষ সভা শেষে উপস্থিত সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে এ কথা বলেন তিনি। 

তিনি বলেন, ভোটের রিগিং রোধে নির্বাচনী পুরো ব্যবস্থাই করা হয়েছে। মানুষ নির্ভয়ে ভোট দিতে পারবে। আর কিশোরগঞ্জে ভালো একটি উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হবে। 

নির্বাচন কমিশনার মো. রফিকুল ইসলাম আরো বলেন, নির্বাচনে ১০/১৫টি বড় রাজনৈতিক দল অংশ নিচ্ছে না। এটি আমাদের কাছে অনাকাঙ্ক্ষিত। এসব দলের সমর্থকরা ভোট কেন্দ্রে আগ্রহ করে আসছেন না। এতে ভোটের পারসেন্টেজ কম হলেও বেশিরভাগ নির্বাচনী এলাকায় ৪০ থেকে ৫০ ভাগ ভোট পড়েছে। নির্বাচন ভালো হচ্ছে। রাজনৈতিক দলগুলোর মধ্যে আওয়ামী লীগের প্রার্থী ছাড়াও লাঙলের প্রার্থী, বাসদের প্রার্থীরাও আছেন। তারাও বিভিন্ন জায়গায় নির্বাচিত হয়েছেন।  

সভায় সভাপতিত্ব করেন কিশোরগঞ্জ জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মো. সারওয়ার মুশেদ চৌধুরী। 

সভায় উপস্থিত ছিলেন-পুলিশ সুপার (এসপি) মো. মাশরুকুর রহমান খালেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও রিটার্নিং কর্মকর্তা তরফদার মো. আক্তার জামীল, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হাবিবুর রহমান, রিটার্নিং ও জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ তাজুল ইসলামসহ উপজেলা নির্বাচনের সংশ্লিষ্ট কর্মকর্তারা। 

বাংলাদেশ সময়: ০৫৪২ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৯
এসআই

মালিকের লাথিতে দাঁত গেলো চালকের!
নুসরাতের পরিবারকে ১ লাখ টাকা দিলেন এমপি মাসুদ
সিলেটে ভূমি উদ্ধারে মুক্তিযোদ্ধাদের স্মারকলিপি
সৈয়দপুরে ২ মাধ্যমিক বিদ্যালয়ে ‘সততার দোকান’
গবেষকদের সহযোগিতা করতে হবে: মেয়র


রূপসায় ট্রাকচাপায় স্কুলশিক্ষক নিহত
বাস চালককে পিটিয়ে হত্যা, চট্টগ্রামে পরিবহন ধর্মঘটের ডাক
বই দিবসের ছড়া | আলেক্স আলীম 
ফের ঢাকা-দিল্লি রুটে ফ্লাইট চালু করছে বিমান
ময়মনসিংহে মানবপাচারকারী চক্রের ২ সদস্যসহ আটক ১৪