ঝালকাঠিতে ভোট চাইতে প্রচারণায় প্রার্থীরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঝালকাঠি

walton

ঝালকাঠি: তৃতীয় ধাপে অনুষ্ঠেয় ঝালকাঠির চারটি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। জেলার চার উপজেলায় প্রতীক বরাদ্দের পরপরই শুরু হয়েছে ভোটের প্রচার-প্রচারণা।

php glass

শুক্রবার (০৮ মার্চ) জেলা নির্বাচন কর্মকর্তা ও রির্টার্নিং কর্মকর্তা সোহেল সামাদ তার কার্যালয়ে প্রার্থীদের উপস্থিতিতে প্রতীক বরাদ্দ দেন। প্রতীক বরাদ্দের পরপরই দুপুরের পর থেকে প্রার্থীদের পক্ষে ঝালকাঠি পৌর শহরে মাইকিং শুরু হয়েছে।

এদিকে রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, ঝালকাঠি সদর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী খান মো. আরিফুর রহমান (নৌকা), সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ রাজ্জাক আলী সেলিম আনারস ও সাবেক ভাইস চেয়ারম্যান প্রকৌশলী মোস্তাফিজুর রহমান মোটরসাইকেল প্রতীক বরাদ্দ পেয়েছেন।

রাজাপুরে উপজেলায় আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী বর্তমান চেয়ারম্যান অধ্যক্ষ মো. মনিরউজ্জামান (নৌকা) ও সাবেক চেয়ারম্যান মিলন মাহমুদ বাচ্চু (আনারস) প্রতীক পেয়েছেন।

কাঁঠালিয়া উপজেলায় আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো. এমাদুল হক মনির নৌকা, বর্তমান চেয়ারম্যান গোলাম কিবরিয়া সিকদার কাপ-প্রিজ, মো. তরুন সিকদার আনারস ও জাহাঙ্গীর জোমাদ্দার দোয়াত-কলম প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

এদিকে নলছিটি উপজেলায় আওয়ামী লীগের (নৌকা) প্রতীকের মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো. সিদ্দিকুর রহমানের সঙ্গে কোনো প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

এছাড়া ঝালকাঠি সদর উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে তিনজন ও  ভাইস চেয়ারম্যান (নারী) পদে তিনজন, নলছিটি উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে চারজন ও ভাইস চেয়ারম্যান (নারী) পদে তিনজন, রাজাপুর উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে পাঁচজন ও ভাইস চেয়ারম্যান (নারী) পদে পাঁচজন, কাঁঠালিয়া উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে তিনজন ও ভাইস চেয়ারম্যান (নারী) পদে দুইজন প্রার্থীকে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

বাংলা‌দেশ সময়: ১৮৩৮ ঘণ্টা, মার্চ ০৮, ২০১৯
এমএস/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন: ঝালকাঠি উপজেলা পরিষদ নির্বাচন
বাইতুল জান্নাত মসজিদ উদ্বোধন করলেন বসুন্ধরা চেয়ারম্যান
মানিকগঞ্জে বাসচাপায় গার্মেন্টস কর্মী নিহত
উত্তরায় পিস্তল-ইয়াবাসহ আটক ৩
নিজেকে নয়, আসগরকেই অধিনায়ক মানেন গুলবাদিন!
নাগেশ্বরীতে বিরল প্রজাতির প্রাণী বনরুই উদ্ধার


’৯২ বিশ্বকাপে খরা কাটাল পাকিস্তান
বেগমগঞ্জে সম্পত্তি বিরোধে গৃহবধূকে গণধর্ষণ, গ্রেফতার ৩
আন্তর্জাতিক সঙ্গীত সভায় বন্যা
বরিশালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু
শেখ হাসিনার নামে চট্টগ্রাম কলেজে ছাত্রীহোস্টেল উদ্বোধন