মাদারীপুরের ২ চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

উপজেলা পরিষদ নির্বাচন

walton

মাদারীপুর: উপজেলা পরিষদ নির্বাচনে মাদারীপুর জেলার কালকিনি ও শিবচর উপজেলায় দুই চেয়ারম্যান, এক ভাইস চেয়ারম্যান ও এক মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

php glass

শুক্রবার (৮ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে মাদারীপুর জেলা নির্বাচন কর্মকর্তা মনিরুজ্জামান তাদের বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করেন।

তারা হলেন- শিবচর উপজেলা চেয়ারম্যান পদে সামসুদ্দিন খান ও ভাইস চেয়ারম্যান পদে আতাহার হোসেন বেপারি এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ফাহিমা বেগম। অন্যদিকে কালকিনি উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে মীর গোলাম ফারুক।

রিটার্নিং কর্মকর্তা মনিরুজ্জামান বলেন, শিবচর উপজেলা পরিষদ নির্বাচনে প্রতি পদের জন্য দু’জন করে মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। পরে তারা একজন করে প্রত্যাহার করে নেয়। আর কালকিনি উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে দুই প্রার্থীর মধ্যে নির্ধারিত সময়ে একজন তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন।

তবে কালকিনিতে নয়জন জন পুরুষ ভাইস চেয়ারম্যান ও পাঁচজন মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ নিচ্ছেন বলেও জানান তিনি।

এছাড়া রাজৈর উপজেলা পরিষদে সবগুলো পদেই একাধিক প্রার্থী থাকায় সেখানে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত হবে বলে আশা করা যাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, মার্চ ০৮, ২০১৯
জিপি

ছোটপর্দায় আজকের খেলা
শেষ দিনের মতো ট্রেনের টিকিট বিক্রি শুরু
অতি কর্মব্যস্তরাই ৪ জুন বাড়ি ফিরতে চান
ট্রেনের টিকিট বিক্রিতে ধীরগতি
মাঠেই দুয়োধ্বনি, তবু স্মিথের সেঞ্চুরি


টেকনাফে ১ লাখ পিস ইয়াবাসহ যুবক আটক
নাটোরে একসঙ্গে জন্ম নেয়া ৪ সন্তানের একজন মারা গেছে 
প্রভাব খাটিয়ে বাজারের নাম পরিবর্তন
বিরল সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত
ছুটি ছাড়াই ১ মাস ধরে কর্মস্থলে নেই শিবগঞ্জের টিএসও