কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান পদে একক প্রার্থী

কেরানীগঞ্জ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ম্যাপ

walton

কেরানীগঞ্জ (ঢাকা): চতুর্থ ধাপে আগামী ৩১ মার্চ অনুষ্ঠিত হবে কেরানীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন। তবে এরই মধ্যে মনোনয়ন পত্র জমা ও যাছাই বাছাই প্রক্রিয়া শেষ হয়েছে।

php glass

এতে দেখা যাচ্ছে, অন্য কোনো প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হবেন চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান।

উপজেলা চেয়ারম্যান পদে এককভাবে মনোনয়ন পত্র জমা দিয়েছেন বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক শাহীন আহমেদ। 

ভাইস চেয়ারম্যান পদে কেরানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাহিদুল হক সাহিদ ও যুবলীগ নেতা শাহেদ ইকবাল মনোনয়ন পত্র জমা দিলেও বুধবার (৬ মার্চ) বিকেলে জেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ে মনোনয়ন পত্র যাছাই বাছাইয়ের সময় ত্রুটি পাওয়ায় বাতিল করা হয়েছে শাহেদ ইকবালের মনোনয়ন পত্র। ফলে এ পদে এখন একক প্রার্থী হিসেবে আছেন সাহিদুল হক সাহিদ।

এদিকে, মহিলা ভাইস চেয়ারম্যান পদে এককভাবে মনোনয়ন পত্র জমা দিয়েছেন কেরানীগঞ্জ মডেল থানা মহিলা আওযামী লীগের সভাপতি আলো বেগম। 

কেরানীগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা জাকির মাহমুদ জানান, যাছাই বাছাই শেষে প্রতিটি পদে এখন একক প্রার্থী রয়েছেন। আগামী ১৩ মার্চ মনোনয়ন প্রত্যাহারের শেষ তারিখ। এ তারিখের মধ্যে যদি কেউ মনোনয়ন পত্র প্রত্যাহার না করেন তবে চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হবেন শাহীন আহমেদ ও মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হবেন আলো বেগম। এছাড়া ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী শাহেদ ইকবালের আপিল করার সুযোগ রয়েছে। তবে তিনি আপিল না করলে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হবেন সাহিদুল হক সাহিদ।   ১৩ তারিখের পর জেলা রিটার্নিং কর্মকর্তা তাদের বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করবেন।

বাংলাদেশ সময়: ২২১০ ঘণ্টা, মার্চ ০৬, ২০১৯
এসআই

ক্লিক করুন, আরো পড়ুন: উপজেলা পরিষদ নির্বাচন
কা‌লিয়াকৈরে ট্রাকের ধাক্কায় যুবক নিহত
হবিগঞ্জে চা শ্রমিকদের কর্মবিরতি
জাউ ভাত খেয়ে বেঁচে আছেন খালেদা জিয়া: রিজভী
জকোভিচকে হারিয়ে ইতালিয়ান মাস্টার্স জিতলেন নাদাল 
পাঁচ নদীর দখল-দূষণ রোধে মাস্টারপ্ল্যান হচ্ছে


শেখ হাসিনাকে বরণ করতে অপেক্ষা করছে জাপান: রাষ্ট্রদূত
শ্রীমঙ্গলে চা মৌসুমের প্রথম নিলাম 
চার সংবাদমাধ্যমে জেলা পর্যায়ে সাংবাদিকতার সুযোগ
দেড়কেজি মুরগির দামে এক কেজি ফুলকপি
বিআরটিসির ঈদ স্পেশাল সার্ভিস: টিকিট আছে, যাত্রী নেই