উপজেলা পরিষদ নির্বাচন: বাগেরহাটে ৩ পদে ৮৭ প্রার্থী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাগেরহাট

walton

বাগেরহাট: উপজেলা পরিষদ নির্বাচনে বাগেরহাট জেলার ৯ উপজেলায় ৩ পদে ৮৭ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

php glass

সোমবার (৪ মার্চ) চেয়ারম্যান পদে ১৯ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৩৯ এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২৯ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

এর মধ্যে বাগেরহাট সদর, রামপাল, কচুয়া, শরণখোলা ও মোংলা উপজেলায় চেয়ারম্যান পদে শুধুমাত্র আওয়ামী লীগ দলীয় একক প্রার্থী রয়েছেন। পুরুষ ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলী প্রার্থী না থাকা দলের একাধিক প্রার্থীরা মনোনয়নপত্র দাখিল করেছেন।

আওয়ামী লীগ দলীয় চেয়ারম্যান প্রার্থীরা হলেন- বাগেরহাট সদর উপজেলায় সরদার নাসির উদ্দীন, কচুয়ায় এস এম মাহফুজুর রহমান, মোরেলগঞ্জে অ্যাডভোকেট শাহী আলম বাচ্চু, শরণখোলায় কামাল উদ্দীন আকন, রামপালে মোয়াজ্জেম হোসেন, মোংলায় আবু তাহের হাওলাদার, ফকিরহাটে স্বপন কুমার দাস, মোল্লাহাটে শাহীনুল আলম ছানা ও চিতলমারীতে অশোক কুমার বড়াল।

অন্য চেয়ারম্যান প্রার্থীরা হলেন- মোল্লাহাটে জেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো. মোতাহার হোসেন মোল্লা, তার ছেলে আল মামুন মোল্লা, মোরেলগঞ্জে রামচন্দ্রপুর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান বাবুল, ফকিরহাটে ওয়ার্কাস পার্টির মোড়ল নুর মোহাম্মদ এবং জাতীয় পার্টি (এরশাদ) শেখ আলা উদ্দীন আলাল। চিতলমারীতে স ম গোলাম সরোয়ার ও এস এম মনিরুজ্জামান।

বাগেরহাটের জেলা নির্বাচন কর্মকর্তা ফরাজী বেনজীর আহম্মেদ বাংলানিউজ জানান, মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে চেয়ারম্যান পদে ১৯, ভাইস চেয়ারম্যান পদে ৩৯ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩৮ জন তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন। ৬ মার্চ বাছাই এবং ১৩ মার্চ প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন। ৩১ মার্চ নির্বাচন অনুষ্ঠিত হবে বলেও জানান এই কর্মকর্তা।

বাংলাদেশ  সময়: ২৩৩৬ ঘণ্টা, মার্চ ০৪, ২০১৯
এএটি

ক্লিক করুন, আরো পড়ুন: বাগেরহাট উপজেলা পরিষদ নির্বাচন
না’গঞ্জে মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেলো কিশোরের
সিইপিজেডে ফ্যাক্টরির আগুন নিয়ন্ত্রণে
ধারাবাহিকতা ধরে রাখাই লক্ষ্য মাশরাফির
১২ ঘণ্টা পর সচল সিলেট-তামাবিল সড়ক
গরমে আমে ফ্রুট বোরার আক্রমণ, ক্ষতি হচ্ছে ভাটার ধোঁয়াতেও


লোকসভায় তারকাদের হার-জিত
ওয়ালটনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর মাশরাফি
শতবর্ষী বৃদ্ধা ধর্ষণ, ধর্ষক কিশোরের স্বীকারোক্তি 
থাইল্যান্ড যাচ্ছে জাতীয় ফুটবল দল
হুতির মিসাইল নিক্ষেপে বাংলাদেশের নিন্দা