বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান মৌলভীবাজারের কামাল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

উপজেলা নির্বাচন

walton

মৌলভীবাজার: পঞ্চমদফা উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে মৌলভীবাজার সদর উপজেলায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী কামাল হোসন।

php glass

উপজেলা নির্বাচন বিধিমালা ২০১৩ এর ২৪ ধারা অনুযায়ী কোনো প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) বিকেলে কামাল হোসেনকে নির্বাচিত ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আশরাফুর রহমান।

রিটার্নিং কর্মকর্তা আশরাফুর রহমান বলেন, সদর উপজেলা থেকে কামাল হোসেন একাই মনোনয়নপত্র জমা দেন। তাই উপজেলা নির্বাচন বিধিমালা ২০১৩ এর ২৪ ধারা অনুযায়ী অন্য কোনো প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় তাকেই নির্বাচিত ঘোষণা করা হয়েছে। 

এরআগে বুধবার (২০ ফেব্রুয়ারি) রিটার্নিং কর্মকর্তার মো. আশরাফুর রহমান যাচাই-বাচাই শেষে কামাল হোসেনের মনোনয়নপত্র বাতিলের ঘোষণা করেন। পরে আপিলের পরিপ্রেক্ষিতে সোমবার (২৫ ফেব্রুয়ারি) সকালে রিটার্নিং কর্মকর্তা তার প্রার্থিতা ফিরিয়ে দেন। ফলে চেয়ারম্যান পদে একমাত্র প্রার্থী হওয়ার তাকে নির্বাচিত ঘোষণা করা হয়।

কামাল হোসেন বাংলানিউজকে বলেন, যোগ্যার বিচারে ও আমাকে ভালোবেসে আর কোনো প্রার্থী প্রতিদ্বন্দ্বী করেননি। তাই আমাকে নির্বাচিত ঘোষণা করা হয়েছে। বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়া মানে আমার দায়িত্ব বেড়ে যাওয়া। তাই সবার সহযোগিতা নিয়ে মানুষের কল্যাণে কাজ করে যাবো।

বাংলাদেশ সময়: ২১৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৯
ওএইচ/

দুর্বৃত্তের হামলায় মহিলা আইনজীবী নিহত
মালিবাগে পুলিশের গাড়িতে হামলার ঘটনা তদন্তে সিটিটিসি
উত্তরায় চুরির মামলায় নারীসহ গ্রেফতার ৫
কালিগঞ্জে মেজ ভাইয়ের দায়ের কোপে সেজ ভাই নিহত
পণ্ডিত ও দার্শনিক ইবনে খালদুনের জন্ম


বৃষ্টিতে পণ্ড দক্ষিণ আফ্রিকা-উইন্ডিজ প্রস্তুতি ম্যাচ
জামালপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৫
গুলিস্তানে ছিনতাইকারী চক্রের ৫ সদস্য আটক
ঈদের পোশাকের টাকা না দেয়ায় ছেলের হাতে প্রাণ গেলো মায়ের
‘ওয়ার্ল্ড প্রেস ফ্রিডম ডে ২০১৯’ উদযাপন