php glass

শুধু আ’লীগ নয় সব দল-মতের এমপি হতে চান নিজাম হাজারী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ফুল দিয়ে অভিনন্দন জানানো হচ্ছে নিজাম উদ্দিন হাজারীকে, ছবি: বাংলানিউজ

walton

ফেনী: ফেনী-২ আসনে দ্বিতীয়বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় জনতার ফুলেল ভালোবাসার জবাবে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী বলেছেন, আমি জেলা আওয়ামী লীগ ও ব্যক্তিগত পক্ষ থেকে শুভেচ্ছা জানাই ফেনীর সব দল-মতের মানুষকে।

নির্বাচনে আপনারা যে অক্লান্ত পরিশ্রম করে নৌকার প্রতীককে বিজয়ী করেছেন সেজন্য আপনাদের সবাইকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই।

আপনাদের সেই ঋণ, সেই ভালোবাসা আমি কখনো পরিশোধ করার সুযোগ আমার কাছে নেই। তারপরেও কিছুটা হলেও আমি চেষ্টা করবো। উন্নয়নের মাধ্যমে সেই ঋণ কিছুটা হলেও পরিশোধ করার চেষ্টা করবো। আমি নৌকার প্রতীক নিয়ে আওয়ামী লীগের সমর্থনে এমপি নির্বাচিত হয়েছি। আমি আওয়ামী লীগের এমপি নয়, আমি সব দলের-সব মতের এমপি হতে চাই। আপনাদের সবার সহযোগিতা চাই।

সোমবার (৩১ ডিসেম্বর) রাতে দলীয় লোকজন, বন্ধু-শুভাকাঙ্খী ও বিভিন্ন সংগঠনের ফুলেল শুভেচ্ছার জবাবে নিজাম উদ্দিন হাজারী এসব কথা বলেন।

নেতাকর্মীদের উদ্দেশ্য করে নিজাম হাজারী বলেন, ফেনীতে আমরা আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টি সবাই মিলে মিশে একসঙ্গে বসবাস করবো। আপনাদের সবার প্রতি আমার অনুরোধ থাকবে আমার প্রতিপক্ষ দল বিএনপি ভাইদের উপরে কেউ যেন কোনো ধরনের অন্যায় আচরণ না করে এটি সবার প্রতি আমার বিনীত অনুরোধ থাকলো।

এর আগে নিজাম উদ্দিন হাজারীকে ফুল দিয়ে অভিনন্দন জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক প্রটোকল অফিসার আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ সভাপতি আবদুর রহমান বিকম, এনআরবি গ্লোবাল ব্যাংকের চেয়ারম্যান নিজাম চৌধুরীসহ বিপুল পরিমাণ দলীয় নেতাকর্মীরা ।

একই দিন নিজাম উদ্দিন হাজারীর শহরের বাসভবনে ফুল দিয়ে শুভেচ্ছা জানান জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও এরশাদের নিরাপত্তা বিষয়ক উপদেষ্টা লে. জে (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী।

দলীয় নেতাকর্মীদের নিয়ে নব-নির্বাচিত সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল।

একইভাবে জেলা পুলিশ প্রশাসন, ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন, দাগনভূঞা উপজেলা চেয়ারম্যান দিদারুল কবীর রতন, ভাইস চেয়ারম্যান জয়নাল আবেদীন মামুন, পরশুরাম পৌরসভার মেয়র নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল, জেলা মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগ, ফেনী শহর জুয়েলারি সমিতি, জেলা শিক্ষক সমিতি, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ, জেলা বেসরকারি হাসপাতাল ওনার্স অ্যাসোসিয়েশন, জেলা আইনজীবী সমিতি, ফেনী সমবায় ব্যাংকসহ দলীয় বিভিন্ন স্তরের নেতাকর্মী ও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

বাংলাদেশ সময়: ২১১২ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৮
এসএইচডি/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন: একাদশ জাতীয় সংসদ নির্বাচন ফেনী
ksrm
যুবলীগ নেতা খালেদ ডিবি হেফাজতে
জাহাজ নির্মাণশিল্পে নবদিগন্ত তুলে ধরেছে বসুন্ধরা গ্রুপ
শামসুজ্জামান দুদুর বক্তব্য ষড়যন্ত্রমূলক: মহিলা লীগ
ছাত্রলীগের পর যুবলীগ ধরেছি, একে একে সব ধরবো
‘বাংলাদেশ-ভারত বন্ধুত্ব আরও সময়োপযোগী-গাঢ় করতে হবে’


খুলনায় প্রথমবারের মতো দারাজ ‘সেলার সামিট’
চট্টগ্রাম বহু আগে থেকেই শিল্প-সাহিত্যের তীর্থ: অনুপম সেন
যা ছিল খালেদের টর্চার সেলে
শামসুজ্জামান দুদুর বিরুদ্ধে মামলার আবদেন, আ‌দেশ রোববার
প্রতিদিন কমেছে ডেঙ্গুরোগী ভর্তি