চাঁদপুরের ৫টি আসনেই নৌকার জয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ফাইল ফটো

walton

চাঁদপুর: চাঁদপুরের আট উপজেলার পাঁচটি আসনে সবগুলোতেই আওয়ামী লীগ মনোনীত  নৌকা প্রতীকের প্রার্থীরা জয় লাভ করেছেন। 

php glass

রোববার (৩০ ডিসেম্বর) সকাল ৮টা থেকে বিকেল ৪টার পর্যন্ত ভোটগ্রহণের পর গণনা শেষে রাতে এ ফলাফল ঘোষণা করে আসনগুলোর সহকারী প্রিজাইডিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কার্যালয়।

এর মধ্যে চাঁদপুর-১ (কচুয়া উপজেলা) আসনে আওয়ামী লীগের প্রার্থী ড. মহীউদ্দীন খান আলমগীর নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ১ লাখ ৯৬ হাজার ৮৪৪ ভোট। তার প্রধান প্রতিদ্বন্দ্বী প্রার্থী বিএনপির মো. মোশারফ হোসেন ধানের শীষ প্রতীক নিয়ে পেয়েছেন ৭ হাজার ৭৫৯ ভোট।

চাঁদপুর-২ (মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলা) আসনে আওয়ামী লীগের প্রার্থী মো. নুরুল আমিন নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ২ লাখ ৯৬ হাজার ৩১৫ ভোট। তার প্রধান প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী ড. জালাল উদ্দিন ধানের শীষ প্রতীক নিয়ে পেয়েছেন ১০ হাজার ২৩৯ ভোট।

চাঁদপুর-৩ (সদর ও হাইমচর উপজেলা) আসনে আওয়ামী লীগের প্রার্থী ডা. দীপু মনি নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ৩ লাখ ৪ হাজার ৮১২ ভোট। তার প্রধান প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী ধানের শীষ প্রতীক নিয়ে শেখ ফরিদ আহম্মেদ পেয়েছেন ৩৫ হাজার ৫০১ ভোট।

চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ উপজেলা) আসনে আওয়ামী লীগের প্রার্থী মুহম্মদ শাফিকুর রহমান নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ১ লাখ ৭৩ হাজার ৩৭৯ ভোট। তার প্রধান প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী মো. হারুনুর রশিদ ধানের শীষ প্রতীক নিয়ে পেয়েছেন ৩০ হাজার ৭৯৯ ভোট।

চাঁদপুর-৫ (শাহরাস্তি ও কচুয়া উপজেলা) আসনে আওয়ামী লীগের মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ২ লাখ ৯৮ হাজার ১০৪ ভোট। তার প্রধান প্রতিদ্বন্দ্বী বিএনপির ইঞ্জিনিয়ার মমিনুল হক ধানের শীষ প্রতীক নিয়ে পেয়েছেন ৩ হাজার ৬৫৬ ভোট। ব্যালট বাক্স ছিনতাই হয়ে যাওয়ার কারণে এ আসনের হাজীগঞ্জ উপজেলার ৮৪টি কেন্দ্রের মধ্যে দক্ষিণ বড়কুল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ফলাফল স্থগিত রয়েছে।

বাংলাদেশ সময়: ২২২৫ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৮
এসআই

ছোটপর্দায় আজকের খেলা
শেষ দিনের মতো ট্রেনের টিকিট বিক্রি শুরু
অতি কর্ম ব্যস্তরাই ৪ জুন বাড়ি ফিরতে চান
ট্রেনের টিকিট প্রদানে ধীরগতি
মাঠেই দুয়োধ্বনি, তবু স্মিথের সেঞ্চুরি


টেকনাফে ১ লাখ পিস ইয়াবাসহ যুবক আটক
নাটোরে একসঙ্গে জন্ম নেয়া ৪ সন্তানের একজন মারা গেছে 
প্রভাব খাটিয়ে বাজারের নাম পরিবর্তন
বিরল সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত
ছুটি ছাড়াই ১ মাস ধরে কর্মস্থলে নেই শিবগঞ্জের টিএসও