দলীয় সরকারের অধিনে কোনো নির্বাচনে অংশ নেবেন না সরোয়ার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সংবাদ সম্মলনে বক্তব্য রাখছেন মজিবর রহমান সরোয়ার। ছবি: বাংলানিউজ

walton

বরিশাল: বরিশাল-৫ (সদর) আসনের বিএনপির প্রার্থী মজিবর রহমান সরোয়ার অভিযোগ করেছেন বরিশাল সদর আসনে সব কেন্দ্র থেকে বিএনপি প্রার্থীর এজেন্ট বের করে দেওয়া এবং কেন্দ্র দখল নিয়ে নৌকা প্রতীকে সিল দেওয়া হয়েছে। তাই পরবর্তীতে দলীয় সরকারের অধিনে আর কোনো নির্বাচনে অংশ না নেওয়ার ঘোষণা দিয়েছেন তিনি।

php glass

রোববার (৩০ ডিসেম্বর) নির্বাচন শুরুর প্রায় পাঁচ ঘণ্টার মাথায় বরিশাল প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

সংবাদ সম্মেলনে মজিবর রহমান  সরোয়ার অভিযোগ করেন, সকালে এজেন্টদের কেন্দ্রে ঢুকতে দেওয়া হয়নি। যারা ছিল তাদের মারধর করে বের করে দেওয়া হয়েছে। সকাল ১০টার মধ্যেই ভোটের ব্যালট শেষ হয়ে গেছে। বিএনপি নেতাকর্মীদের ওপর গুলি চালানো হয়েছে। আমাদের বহু নেতাকর্মী আহত হয়েছে। মহানগর ছাত্রদল সভাপতি রেজাউল করিম রনি, ইউনিয়ন ছাত্রদল সভাপতি ও সাবেক ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান জিয়াউল ইসলাম সাবু, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সোহেল রাঢ়ীকে আটক করেছে পুলিশ।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট বিলকিছ আক্তার জাহান শিরিন, উত্তর জেলা বিএনপির সভাপতি মেজবাহ উদ্দিন ফরহাদ, দক্ষিণ জেলা বিএনপির সাধারণ সম্পাদক আবুল কালাম শাহীন প্রমুখ। 

বাংলাদেশ সময়: ১৬১৮ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৮
এমএস/আরআইএস/

অস্বাস্থ্যকর পরিবেশে পণ্য তৈরি, ১২ লাখ টাকা জরিমানা
পলাশবাড়িতে দুই পক্ষের সংঘর্ষে নিহত ১
শ্রীমঙ্গল থেকে বিশালাকৃতির ‘শঙ্খিনী’ সাপ উদ্ধার
মহম্মদপুরে আম পাড়া নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ১৫, আটক ৪
নিম্নমানের চাল কেনায় গোডাউন সিলগালা


পাকিস্তানের ভিসা বন্ধ করে দিলো বাংলাদেশ
‘ভোরের পাখি’ বিহারীলালের জন্ম
ছাত্রলীগের বহিষ্কারাদেশ প্রত্যাখ্যান করেছে পদবঞ্চিতরা
‘সমৃদ্ধ বাংলাদেশ গঠনে শেখ হাসিনার বিকল্প নেই’
খাদ্যে ভেজাল মিশ্রণকারীদের মৃত্যুদণ্ড দাবি নাসিমের