ইসির কাছে নিরাপত্তা চান আমানপুত্র অমি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ব্যারিস্টার ইরফান ইবনে আমান অমি

walton

ঢাকা: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বিএনপি নেতা আমান উল্লাহ আমানের ছেলে ব্যারিস্টার ইরফান ইবনে আমান অমি প্রার্থী হিসেবে নিরাপত্তা চেয়েছেন।

নির্বাচনী পরিবেশ নিয়ে শঙ্কা বোধ করায় নির্বাচন কমিশনের (ইসি) কাছে মঙ্গলবার (৪ ডিসেম্বর) এক চিঠিতে নিরাপত্তা চেয়ে আবেদন করেন তিনি।

অমি ঢাকা-২ আসন থেকে নির্বাচনে প্রার্থী হয়েছেন। বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী অ্যাডভোকেট কামরুল ইসলামের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদার কাছে লেখা আবেদনে ইরফান ইবনে আমান অমি বলেন, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনী প্রচারণায় আওয়ামী লীগ প্রার্থী অ্যাডভোকেট কামরুল ইসলাম সাহেবের নিরাপত্তার জন্য পুলিশ নিয়োগ করা হয়েছে। এমতাবস্থায় আমি বিএনপি মনোনীত প্রার্থী ব্যারিস্টার ইরফান ইবনে আমান অমি, আমার নিরাপত্তার আশঙ্কা বোধ করছি। তাই আমার নিরাপত্তার জন্য সার্বক্ষণিক পুলিশ নিয়োগের আবেদন করছি।

এর আগে কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) বিরুদ্ধে আওয়ামী লীগের প্রার্থীর পক্ষ নিয়ে কাজ করার অভিযোগ ইসিতে করেছিলেন অমি।

আবেদনের অনুলিপি ইসি সচিব ও অন্যান্য নির্বাচন কমিশনারদেরও দিয়েছেন অমি। আমান উল্লাহ আমানের মনোনয়নপত্র বাতিল হওয়ায় অমিই ঢাকা-২ আসন থেকে বিএনপির প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করবেন। 

৩০ ডিসেম্বর সংসদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ৯ ডিসেম্বর প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময়। ১০ ডিসেম্বর প্রতীক বরাদ্দ হবে।

বাংলাদেশ সময়: ১৫২২ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০১৮
ইইউডি/এসএইচ

ক্লিক করুন, আরো পড়ুন: একাদশ জাতীয় সংসদ নির্বাচন
Nagad
বেগমগঞ্জে ৩০ মেট্রিক টন গম জব্দ
করোনা উপসর্গ নিয়ে বিসিএসআইআর কর্মকর্তার মৃত্যু
সভাপতি পদে রাহুলকে চান কংগ্রেসের সাংসদরা
নালিতাবাড়ী-ঝিনাইগাতীতে ২৫ গ্রাম প্লাবিত
বিপিও উদ্যোক্তাদের বিনিয়োগের আহ্বান পলকের


বিনিয়োগ আকর্ষণে নীতিমালা সংস্কারের পরামর্শ
ভুয়া চিকিৎসকসহ ৩ জনকে কারাদণ্ড, হাসপাতাল সিলগালা
পশ্চিমবঙ্গে একদিনে করোনা আক্রান্ত ১,৫৬০ জন
নভোএয়ারে ভ্রমণ করলে ফ্রি কাপল টিকিট
‘টাউট’ শহীদুলের আইন পেশা, আছে মানবাধিকার সংগঠন!