খালেদার মনোনয়ন বাতিলের বিরুদ্ধে আপিল মঙ্গলবার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

খালেদা জিয়া। ছবি: সংগৃহীত

walton

বগুড়া: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৬ (সদর) ও বগুড়া-৭ (গাবতলী-শাজাহানপুর) আসনে বিএনপি দলীয় প্রার্থী দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মনোনয়নপত্র বাতিলের বিরুদ্ধে আপিলের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। মঙ্গলবার (০৪ ডিসেম্বর) নির্বাচন কমিশনে এ আপিল করা হবে।

অপরদিকে বগুড়া-৭ (গাবতলী-শাজাহানপুর) আসনে গাবতলী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোর্শেদ মিলটন স্ব-পদ থেকে পদত্যাগ না করায় রোববার (০২ ডিসেম্বর) বিএনপির এ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল হয়ে যায়। সে কারণে তিনি ইতোমধ্যেই সোমবার (০৩ ডিসেম্বর) তার প্রার্থীতা ফিরে পেতে নির্বাচন কমিশনে আপিল করেছেন।

সোমবার (০৩ ডিসেম্বর) দিবাগত রাতে বগুড়া-৭ (গাবতলী-শাজাহানপুর) আসনের সাবেক সংসদ সদস্য ও চেয়ারপারসনের উপদেষ্টা হেলালুজ্জামান তালুকদার লালু বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, বগুড়া-৬ (সদর) আসনে বিএনপি দলীয় প্রার্থী দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও বগুড়া পৌরসভার মেয়র অ্যাডভোকেট একেএম মাহবুবর রহমানের মনোনয়নপত্র বাতিল করে দেওয়ার বিরুদ্ধে আপিল করতে যাবতীয় কাগজপত্র প্রস্তুত করা হয়েছে। মঙ্গলবার (০৪ ডিসেম্বর) মনোনয়নপত্র বাতিলের বিরুদ্ধে নির্বাচন কমিশনে আপিল করা হবে।

প্রসঙ্গত, রোববার (০২ ডিসেম্বর) মনোনয়নপত্র যাছাই বাছাইকালে বগুড়ার জেলার রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক (ডিসি) ফয়েজ আহাম্মদ সাজাপ্রাপ্ত হওয়ায় বগুড়া-৬ (সদর) ও বগুড়া-৭ (গাবতলী-শাজাহানপুর) আসনে দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মনোনয়নপত্র বাতিল করে দেন।

বাংলাদেশ সময়: ২৩৪৫ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০১৮
এমবিএইচ/এইচএমএস/এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন: একাদশ জাতীয় সংসদ নির্বাচন
Nagad
সরকারিভাবে শহীদ শেখ কামালের জন্মদিন উদযাপনের সিদ্ধান্ত
ড. মুহম্মদ শহীদুল্লাহর জন্ম
এন্টিবডি কিট থেকে পাটকল ll মুহম্মদ জাফর ইকবাল
যাত্রাবাড়ীতে ১০ হাজার পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক
ব্রহ্মপুত্র-যমুনা-সুরমা-কুশিয়ারার পানি দ্রুত বাড়ার শঙ্কা


ফেসবুকে বন্ধুত্বে প্রতারণা: ১৬ নাইজেরিয়ান কারাগারে
সাহারা খাতুনের মৃত্যুতে আমির হোসেন আমুর শোক
সাহারা খাতুনের মৃত্যুতে তাপস-আতিকের শোক
সাহারার মৃত্যুতে বিরোধীদলীয় নেতা-জাপা চেয়ারম্যানের শোক
করোনায় রিজেন্ট হাসপাতাল মালিকের বাবার মৃত্যু