বান্দরবানে ৩ জনের মনোনয়ন বৈধ, ৬ জনের বাতিল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মনোনয়নপত্র যাচাই-বাছাই চলছে। ছবি: বাংলানিউজ

walton

বান্দরবান: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ে বান্দরবান আসনে ৯ প্রার্থীর মধ্যে ৬ জনের মনোনয়নপত্র বাতিল হয়েছে এবং বৈধ হয়েছে ৩ জনের।

রোববার (২ ডিসেম্বর) জেলা রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ দাউদুল ইসলাম-এর কার্যালয়ে বাছাই প্রক্রিয়ায় অংশ নেন জেলা নির্বাচন কর্মকর্তা মো. রেজাউল করিম, অতিরিক্ত জেলা প্রশাসক মো. আবুল কালামসহ বিভিন্ন স্তরের সরকারি কর্মকর্তা এবং মনোনয়নপ্রার্থী ও তাদের প্রতিনিধিরা।

মনোনয়ন বাতিল হওয়া প্রার্থীরা হলেন- জেলা বিএনপি’র সভানেত্রী মা ম্যা চিং, জেলা জাতীয়তাবাদী মহিলা দলের সাধারণ সম্পাদক উম্মে কুলসুম সুলতানা লীনা, স্বতন্ত্র প্রার্থী ডনাই প্রু নেলী, নাথান লনচেও বম, ইসলামী ঐক্যজোটের প্রার্থী মো. বাবুল হোসেন ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক লক্ষ্মীপদ দাস।

মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে বর্তমান সংসদ সদস্য বীর বাহাদুর উশৈসিং, বিএনপি’র কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য সাচিংপ্রু ও ইসলামী আন্দোলনের শওকতুল ইসলামের।

এ বিষয়ে জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার বলেন, যাদের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে তারা তিনদিনের মধ্যে নির্বাচন কমিশনে আপিল করতে পারবেন।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০১৮ 
আরএ

Nagad
শেষ শ্রদ্ধা শেষে সিমেট্রিতে এন্ড্রু কিশোরের কফিন
বুড়িগঙ্গায় লঞ্চডুবি: ময়ূরের দুই ইঞ্জিন ড্রাইভার গ্রেফতার
স্বাস্থ্য সংকট হ্রাসে ‘ডাটা বিপ্লব’
এন্ড্রু কিশোরের শেষ যাত্রায় জায়েদ খান
মাশরাফির ছোট ভাই সেজারেরও করোনা নেগেটিভ


খনন হবে সাঙ্গু-চাঁদখালী নদী, সোনাইছড়ি বেড়িবাঁধে সংস্কার
র‍্যাঙ্কিংয়েও বড় লাফ হোল্ডারের
সাহেদের যত প্রতারণা
ইউআইটিএস ও গুলশান ক্লিনিকের মধ্যে সমঝোতা স্মারক
সিরাজগঞ্জে বেড়েই চলেছে যমুনার পানি, প্লাবিত নতুন এলাকা