কক্সবাজার-২ আসনে মনোনয়নপত্র জমা দিলেন চাচা-ভাতিজা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

একাদশ জাতীয় সংসদ নির্বাচন, বাংলানিউজ গ্রাফিক্স

walton

কক্সবাজার: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়ার জন্য কক্সবাজার-২ আসন থেকে মনোনয়নপত্র জমা দিয়েছেন বিএনপি মনোনীত প্রার্থী আলমগীর মোহাম্মদ মাহফুজ উল্লাহ ফরিদ ও তার ভাতিজা আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আশেক উল্লাহ রফিক।

বুধবার (২৮ নভেম্বর) বিকেল সাড়ে তিনটা থেকে সোয়া চারটার মধ্যে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মো.কামাল হোসেন তাদের মনোনয়নপত্র গ্রহণ করেন। 

মনোনয়নপত্র জমা দেওয়ার পরে আশেক উল্লাহ রফিক বাংলানিউজকে বলেন, বর্তমানে (মহেশখালী-কুতুবদিয়া) আসনে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের মহাযজ্ঞ চলছে। সুতরাং এ আসনে আওয়ামী লীগের জয় সুনিশ্চিত।

আপনার চাচা বিএনপি থেকে নির্বাচন করছে, এতে কোনো প্রভাব পড়বে কি-না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ভোটাররা সব সময় নতুনত্ব চায়, নতুন নেতৃত্ব পছন্দ করে। তাই এবারের নির্বাচনে ভোটারেরা তাকে বর্জন করবে।

অন্যদিকে, বিএনপি মনোনীত প্রার্থী আলমগীর মোহাম্মদ মাহফুজ উল্লাহ ফরিদ বলেন, গণতান্ত্রিক রাষ্ট্রে চাচা- ভাতিজা, ভাই-বোন বা একই পরিবারের একাধিক প্রার্থী হতেই পারে। আমার জয়ের ব্যাপারে এ বিষয়টি কোনো প্রভাব ফেলবে বলে আমি মনে করি না।

এছাড়া একই আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ড. আনসারুল করিম, হামিদুর রহমান আজাদ (জামায়াত ইসলামী), বিকল্পধারা থেকে মেজর (অব.) সাহেদ সরওয়ার ও জাতীয় পার্টি থেকে মহিবুল্লাহসহ আট প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৮
এসবি/ওএইচ/

Nagad
বিজয়নগরে পিকআপ ভ্যান উল্টে চালক নিহত
সাহেদের সর্বোচ্চ শাস্তি কামনা করি: বিএসএমএমইউ উপাচার্য
বাতাসেও করোনা সংক্রমণ! বাঁচতে যা করতে বলছে হু
নারায়ণগঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদে জেলা পরিষদের অভিযান
ব্যাংকক গেলেন ২৩ থাই নাগরিক


ফজলুর রহমান মসজিদের মোতোয়াল্লী হাজী জাহাঙ্গীর
যেসব স্থানে পালিয়ে ছিলেন সাহেদ
সিলেটে করোনায় আক্রান্ত চিকিৎসক দম্পতি
সাতক্ষীরা জেলা পরিষদের চেয়ারম্যান করোনায় আক্রান্ত
করোনা: নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় শনাক্ত ৪২