php glass

নাগরিক কমিটির প্রার্থী হবেন ‘বিএনপি’র সেলিম

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বদরুজ্জামান সেলিম

walton

সিলেট: জোটে ফাটল। সেইসঙ্গে ঘরে বিদ্রোহ। এই বিদ্রোহের মূলে রয়েছেন সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম। বিএনপি মনোনীত মেয়র প্রার্থী আরিফুল হককে চ্যালেঞ্জ করে প্রার্থী হয়েছেন তিনি। দলীয় প্রার্থীকে ছাড় না দেওয়া সেলিম রয়েছেন আলোচনায়। কেন্দ্র ও স্থানীয় বিএনপি তাকে মানাতে পারছে না কোনোমতে। কোনো চাপে নথি স্বীকার করবেন না, সাফ জানিয়েছেন তিনি।  

কিন্তু হঠাৎ করে মনোনয়নপত্র প্রত্যাহারের আগের দিন সিলেটে সংবাদ সম্মেলন ডেকেছেন বিএনপির বিদ্রোহী প্রার্থী বদরুজ্জামান সেলিম। রোববার (৮ জুলাই) দুপুরে নগরের আলীয়া মাদ্রাসা সংলগ্ন একটি হোটেলের বলরুমে সংবাদ সম্মেলন করবেন তিনি।

হঠাৎ করে সংবাদ সম্মেলন ডাকার বিষয়টি নিয়ে এখন আলোচনায় রয়েছেন বিএনপির এই প্রার্থী। সিলেটে নির্বাচনী মাঠে তাকে নিয়ে দেখা দিয়েছে নানা কৌতুহল। বদরুজ্জামান সেলিম নির্বাচনী মাঠ থেকে সরে দাঁড়াচ্ছেন, নাকি অন্য কিছু। সময় যতো ঘনিয়ে আসছে, কৌতুহলও তত বাড়ছে। নানা প্রশ্নে ঘুরপাক খাচ্ছেন নগরবাসী। 

বদরুজ্জামান সেলিমের একটি নির্ভরশীল সূত্র জানিয়েছে, তিনি দলীয় প্রার্থী না। স্বতন্ত্র হিসেবে তিনি নাগরিক কমিটির প্রার্থী। তাই সংবাদ সম্মেলন করে এদিন নাগরিক কমিটির প্রার্থী হিসেবে নিজেকে ঘোষণা দেবেন।

এ ব্যাপারে সিলেট সিটি করপোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী ও মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম বাংলানিউজকে বলেন, এই মুহূর্তে আমি প্রচারণায় আছি। আগে কোনো মন্তব্য করতে চাই না। তবে ডেফিনেটলি নাগরিক কমিটির প্রার্থী হিসেবে ঘোষণা দেওয়ার জন্যই সংবাদ সম্মেলন। 

বাংলাদেশ সময়: ২২০৭ ঘণ্টা, জুলাই ০৭, ২০১৮
এনইউ/আরআর

ক্লিক করুন, আরো পড়ুন: সিলেট সিটি নির্বাচন
ksrm
আটেকর পর টিনুর বাসায় র‍্যাবের অভিযান, অস্ত্র-গুলি উদ্ধার
দশজন নিয়ে অ্যাস্টোন ভিলাকে হারালো আর্সেনাল
বরিশালে জুয়ার আসর থেকে আটক ৮
রেকর্ড গড়ার ম্যাচে চেলসিকে হারালো লিভারপুল
ফতুল্লায় বৃদ্ধার মরদেহ উদ্ধার


নানিয়ারচরে ইউপিডিএফ’র কালেক্টর আটক
চাঁপাইনবাবগঞ্জে নকল পরিচয়পত্র তৈরির দায়ে একজনের দণ্ড
ঈশ্বরদীতে ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক বহিষ্কার
শিক্ষার্থীদের ওপর হামলার একদিন পর ভিসির নিন্দা
৫০ হাজার পিস ইয়াবাসহ মাদকবিক্রেতা আটক