php glass

ছুটির দিনে কাঁচাবাজারে মেয়র প্রার্থী লিটন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মাছ ব্যবসায়ীদের সঙ্গে কথা বলছেন এএইচএম খায়রুজ্জামান লিটন, ছবি: বাংলানিউজ

walton

রাজশাহী: ছুটির দিনে নৌকার বার্তা নিয়ে কাঁচাবাজারে কুশল বিনিময় করলেন ১৪ দলের মনোনীত প্রার্থী মহানগর আওয়ামী লীগ সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন।

শুক্রবার (২৯ জুন) সকাল সাড়ে ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত তিনি মহানগরীর সাহেব বাজারে কুশল বিনিময় করেন। এ সময় খায়রুজ্জামান লিটন সবজি, মাছ, গরুর মাংস ও মুরগি ব্যবসায়ীদের সঙ্গে কথা বলেন এবং তাদের বিভিন্ন সমস্যার কথা শোনেন।

এছাড়া তিনি মহানগরীর মনিচত্বর এলাকার বিভিন্ন ব্যবসায়ীদের সঙ্গেও কুশল বিনিময় করেন।

সাহেব বাজারে কুলশল বিনিময়ের সময় সবজি বিক্রেতা সুজন আলী বলেন, রাজশাহীর উন্নয়নে খায়রুজ্জামান লিটনের বিকল্প নেই। মহানগরীর উন্নয়নের স্বার্থে এবার সবাই লিটন ভাইকে ভোট দেবেন।

মহানগরের ২৪নম্বর ওয়ার্ডের বাসিন্দা ও মাছ বিক্রেতা কাবুল হোসেন লিটনকে উদ্দেশ্য করে বলেন, আমার বাসায় ১৬টি ভোট আছে। ওয়াদ করছি, সবাই আপনাকে ভোট দেবে। কারণ আপনি ছাড়া উন্নয়ন সম্ভব না।

সবজি বিক্রেতা জামাল উদ্দিন বলেন, রাজশাহী শহর এতোদিন আরও উন্নত হতো, ঝকঝকে চকচকে করতো। কিন্তু লিটন ভাই না থাকায় তা সম্ভব হয়নি। পাঁচ বছরে রাজশাহী অনেক পিছিয়েছে মন্তব্য করেন তিনি।

এর আগে রাসিক নির্বাচনে অংশগ্রহণের লক্ষ্যে বৃহস্পতিবার (২৮ জুন) বেলা পৌনে ১২টার দিকে রিটার্নিং অফিসার সৈয়দ আমিরুল ইসলামের কাছে মনোনয়নপত্র জমা দেন মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন।

নির্বাচন কমিশন ঘোষিত তফসিল আনুযায়ী মনোনয়নপত্র যাচাই-বাছাই ১ ও ২ জুলাই। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ৯ জুলাই এবং ১০ জুলাই প্রতীক বরাদ্দ শেষ করা হবে। আগামী ৩০ জুলাই সকাল থেকে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, জুন ২৯, ২০১৮
এসএস/ওএইচ/

ksrm
নিখোঁজের দিনই মেরে ফেলা হয় স্কুলছাত্র আশরাফুলকে 
জনসাধারণকে সচেতন করতে গিয়ে ৫ প্রতিষ্ঠানকে জরিমানা
রাজবাড়ীতে রবীন্দ্রনাথের ভানুসিংহের পদাবলী মঞ্চস্থ
মিলান ডার্বিতে জিতলো ইন্টার মিলান
রোনালদোর নৈপুণ্যে জিতলো জুভেন্টাস


আবৃত্তিও এক ভাষা আন্দোলন: মুনমুন মুখার্জী
গ্রানাদার কাছে বার্সার পরাজয়
ঘুরে দাঁড়াতে চায় ‘নড়বড়ে’ সিলেট বিএনপি
সিলেট চেম্বার নির্বাচনে দুই প্যানেলেই জয় জয়কার
জাতীয় নারী দাবায় তৃতীয় রাউন্ড শেষে শীর্ষে ৬ জন